কেশবপুরে এস আর সাঈদ এর পিতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শনিবার ১৮ই ডিসেম্বর ২০২১ ০৮:৪২ অপরাহ্ন
কেশবপুরে এস আর সাঈদ এর পিতার মৃত্যু

দৈনিক সমাজের কথা ও অনলাইন নিউজ পোর্টাল ইনিউজ৭১ কেশবপুর প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ এর পিতা ডাঃ আজিজুর রহমান গাজী (৮০) শুক্রবার বেলা ১১ টার দিকে নিজ বাড়ি ভেরচী গ্রামে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেছেন।  (ইন্নালিল্লাহি ....... রাজিউন)। মৃত্যুকালে তিনি ৬ পূত্র ও ২ কন্যা-সহ অসংখ্য মুণাগ্রাহী রেখে গেছেন। 


শুক্রবার বিকাল ৪টা ৩০ মিনিটে  ভেরচী দিঘিরপাড় জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজার পূর্বে সকলের নিকট দোয়া চেয়ে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন খুলনা জেলার রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশারফ হোসেন ও গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব। পরে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। 


এদিকে  এস আর সাঈদ এর পিতার মৃতুতে গভীর শোক ও সমবেদনা প্রদান করেছেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সহ  উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পৌর মেয়র রফিকুল ইসলাম, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান- সহ ক্লাবের নেতৃবৃন্দ, উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি কৃষ্ণপদ দাস, সহ সভাপতি অধ্যক্ষ জাকির হোসেন, সাধারণ সম্পাদক কে. এম. মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক গৌতম চট্টোপাধ্যায়, যুগ্ম-সম্পাদক শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক আবু হুরাইরা রাসেল, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম সুইট, দপ্তর সম্পাদক জাকির হোসেন সবুজ, সহ-দপ্তর সম্পাদক আবুল বাসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলোক বসু বাপী, সমাজ কল্যাণ সম্পাদক হাসানুজ্জামান লিন্টু, ক্রীড়া সম্পাদক রেজোয়ান হোসেন লিটন, মহিলা সম্পাদক সাবিহা জামান-সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ। 


অনুরূপ বিবৃতি প্রদান করেছেন সিনিয়র সাংবাদিক আজিজুর রহমান, ন্যাশনাল প্রেস সোসাইটির সভাপতি শামীম আক্তার মুকুল, সাংবাদিক আব্দুল্লাহ আল ফুয়াদ, মেহেদী হাসান জাহিদ প্রমুখ।