ঝালকাঠিতে সাংবাদিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
মো. নাঈম হাসান ঈমন, জেলা প্রতিনিধি (ঝালকাঠি)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৯ই ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৪৭ অপরাহ্ন
ঝালকাঠিতে সাংবাদিকদের মানববন্ধন

সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুারো প্রধান রতন সরকারকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হয়রানীর প্রতিবাদে এবং কালো আইন বাতিলের দাবীতে ঝালকাঠি মানববন্ধন করেছেন কর্মরত সাংবাদিকরা।


বৃহস্পতিবার (৯ফেব্রুয়ারি) বেলা ১১টায় সাংবাদিক সমাজের ব্যানারে স্থানীয় টাউন হলে সামনে এ কর্মসূচি পালিত হয়। ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনের সমাবেশে বক্তব্য রাখের বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক দুলাল সাহা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রিয় কমিটির চেয়ারম্যান আহমেদ আবু জাফর, ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, সময় টিভির ঝালকাঠি প্রতিবেদক পলাশ রায়, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক কেএম সবুজ, প্রেস ক্লাব নির্বহী সদস্য ও আরটিভির প্রতিনিধি জহিরুল ইসলাম জলিল,দৈনিক গাইছিয়া পত্রিকার প্রকাশক ও ডিবিসি নিউজের প্রতিনিধি অলোক সাহা প্রমুখ। বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ এ মানববন্ধনে অংশ নেয়।


বক্তারা মামলায় হয়রানীর প্রতিবাদ করে মামলা প্রত্যাহারসহ ডিজিটাল নিরাপত্বার কালো আইন প্রত্যারেরর জন্য সরকারের প্রতি দাবী জানায়।

অন্যথায় কঠোর কর্মসূচির ঘোষণা দেন তারা।