ঠাকুরগাঁওয়ে দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
আলমগীর হোসেন - ঠাকুরগাঁও সদর
প্রকাশিত: রবিবার ১লা অক্টোবর ২০২৩ ০৭:০০ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঠাকুরগাঁও জেলা শহরের ফুড চাইনিজ রেস্টুরেন্ট(টি এফ সি)তে ১ অক্টোবর  রবিবার সকাল সাড়ে ১১ টায় জাঁকজমক ভাবে বহুল প্রচলিত গণমাধ্যম জাতীয়  দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।


পত্রিকাটি ৪ র্থ বর্ষ পেরিয়ে ৫ ম বর্ষে পদার্পন উপলক্ষে, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি আলমগীর হোসেন ও রানীশংকৈল উপজেলা প্রতিনিধি নাজমুল হোসেন এর আয়োজনে জেলা শহরের( টি এফ সি)চাইনিজ রেস্টুরেন্টে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।


আলোচনা সভায় পত্রিকাটির জেলা প্রতিনিধি আলমগীর হোসেনের সভাপতিত্বে ও এটিএন নিউজ এর জেলা প্রতিনিধি এম এ সামাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো। সহসভাপতি অশোক কুমার, সময় টেলিভিশনের স্টার্ফ রিপোর্টার জিয়াউর রহমান বকুল,বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) জেলা প্রতিনিধি মাসুদ রানা পলক, এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি তানভীর হাসান তানু,প্রবীন সাংবাদিক  ঠাকুরগাঁও রোড প্রেসক্লাবের সভাপতি করিম ইশাহাক, দৈনিক বাংলাদেশ সমাচার ঠাকুরগাঁও প্রতিনিধি  মাঝারুল ইসলাম  বাদল, দৈনিক একুশে সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি কুদরত আলী,দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার রানীশংকৈল উপজেলা প্রতিনিধি নাজমুল হোসেন, ,সহ বিভিন্ন টেলিভিশনের ও দৈনিক পত্রিকার জেলা ও উপজেলা প্রতিনিধি গণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


এ সময়  বক্তারা দৈনিক ডেল্টা টাইমস পত্রিকার আগামীদিনের উত্তরোত্তর ভবিষ্যৎ কামনা করেন ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে উৎসাহ প্রদান করেন।