কাউখালীতে কালভার্ট ভেঙ্গে ফেলায় দুর্ভোগে এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: রবিবার ৯ই জুলাই ২০২৩ ০৬:৫১ অপরাহ্ন
কাউখালীতে কালভার্ট ভেঙ্গে ফেলায় দুর্ভোগে এলাকাবাসী

পিরোজপুরে কাউখালীতে কালভার্ট ভেঙ্গে ফেলায় দুর্ভোগ জনগণের। জানা গেছে, উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক রঘুনাথপুর সয়না খেয়া ঘাট সড়কের ধাবড়ী টাওয়ার সংলগ্ন কালভার্টি ঠিকাদার প্রতিষ্ঠান নতুন ভাবে নির্মাণ করার জন্য ভেঙে ফেলে বিকল্প রাস্তা দায় সারাভাবে কোন মতে করে ফেলায় দুর্ভোগ পোহাতে হচ্ছে জনগণের।


 জোয়ারের সময় রাস্তায় পানি উঠে যায়। বিকল্প রাস্তাটি কাদা হয় জনগণসহ যানবাহন চলাচলে খুবই দুর্ভোগ সৃষ্টি হচ্ছে। প্রতিদিনই ছোটখাটো দুর্ঘটনা ঘটছে। মোটরসাইকেল ড্রাইভার বাপ্পি ও লালচান জানান আমরা প্রায়ই ওই রাস্তা দিয়ে মোটরসাইকেল নিয়ে পড়ে যায়। 


স্কুল ছাত্রী শামীমা ও সুরাইয়া জানান, বিকল্প সড়কটি এতই নাজুক যে বৃষ্টির সময় ও জোয়ারের কারণে সড়কের উপরে পানি উঠে যায় তখন আমরা অনেক সময় বিদ্যালয়ে যেতে পারি না। বৃষ্টি হলে বিকল্প সড়কটি  কাদা হয়ে যায়। ঠিকাদার প্রতিষ্ঠানের প্রতিনিধি জানান, আমাদের তো একটু সময় দিতে হবে । আমরা  অবিলম্বে কালভার্টটি নির্মাণ করার চেষ্টা করছি।


সয়না রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ জানান, আমি ঠিকাদার ও ইঞ্জিনিয়ার সাহেবকে বিষয়টি অবগত করেছি। অবিলম্বে কালভার্টটি নির্মাণ না করা হলে জনগণের দুর্ভোগ শেষ হবে না। কাউখালী উপজেলা প্রকৌশলী মোহাম্মদ সাখাওয়াত হোসেন জানান সংশ্লিষ্ট ঠিকাদারকে বলা হয়েছে অবিলম্বে কালভার্টটি নির্মাণ করার জন্য।