ভূরুঙ্গামারীতে শীতার্তদের মাঝে তিন হাজার কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
শামসুজ্জোহা সুজন , উপজেলা প্রতিনিধি, (ভূরুঙ্গামারী) কুড়িগ্রাম
প্রকাশিত: শুক্রবার ৭ই জানুয়ারী ২০২২ ০৬:১৪ অপরাহ্ন
ভূরুঙ্গামারীতে শীতার্তদের মাঝে তিন হাজার কম্বল বিতরণ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে শীতার্তদের মাঝে তিন হাজার কম্বল বিতরণ করা হয়েছে। 

শুক্রবার সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নের শাহীবাজার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে লালমনিরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ও বলদিয়া ইউনিয়নের কৃতি সন্তান টি.এম.এ মমিন’র উদ্যোগে ফ্রিডম ফাইটার্স মেমোরিয়াল ফাউন্ডেশন শীতার্ত বয়স্ক মানুষ ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে দুই হাজার কম্বল বিতরণ করে। 


এসময় লালমনিরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক টি.এম.এ মমিন, বলদিয়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, প্রভাষক আব্দুর রাজ্জাক, সহকারী প্রধান শিক্ষক শাহাদত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


অপরদিকে শুক্রবার দুপুরে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের শালঝোড় ও কাজিয়ার চরে এ্যাম্বাসি অব দ্যা পিপলস রিপাবলিক অব চায়না ইন বাংলাদেশ এবং এসোসিয়েশন অব বাংলাদেশ-চায়না এ্যালামনাইয়ের সহযোগিতায় ইমপ্যাক্ট ইনিশিয়েটিভ এক হাজার কম্বল বিতরণ করে। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মা। 


বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর আলম, ভূরুঙ্গামারী প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল হক ও ইমপ্যাক্ট ইনিশিয়েটিভ রংপুর এরিয়া কো-অর্ডিনেটর শামীম রাইহান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রথম খবরের স্টাফ রিপোর্টার এনামুল হক।