ভরা ট্রেনের কামরায় নগ্ন হয়ে সঙ্গম! হাঁ করে দেখলেন যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ২১শে ফেব্রুয়ারি ২০২৩ ০৭:২১ অপরাহ্ন
ভরা ট্রেনের কামরায় নগ্ন হয়ে সঙ্গম! হাঁ করে দেখলেন যাত্রীরা

যারা ভালবাসায় মগ্ন, তাদের আর কোনও দিকে খেয়াল থাকে না। তারা দু’জন দু’জনকে নিয়েই মত্ত থাকে। একথা নতুন নয়। আবার দিনটা যদি হয় ভ্যালেন্টাইনস ডে, তাহলে যে ভালবাসায় বান ডাকবে তা তো প্রত্যাশিতই। কিন্তু তা বলে একেবারে ভরা ট্রেনেই মেতে উঠবেন বন্য যৌনতা? অস্ট্রেলিয়ার (Australia) একটি ট্রেনে ঘটল এমনই কাণ্ড। ভরা কামরায় সেই দৃশ্যের সাক্ষী থাকলেন যাত্রীরা! বলাই বাহুল্য এমন ঘটনায় রীতিমতো হূলস্থূল পড়ে যায়।


উত্তর সিডনির শহরতলির এক ট্রেনে উঠেছিলেন ওই যুগল। ট্রেনটি নরম্যানহার্স্ট ও গর্ডনের মধ্যে চলাচল করে। আর ট্রেনে উঠেই তাঁরা শুরু করেন শরীরী খেলা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, প্রথমে তাঁরা একে অপরকে জড়িয়ে ধরে গাঢ় চুমুতে মেতে ওঠেন। কিন্তু ক্রমে বিষয়টা চলে যায় আরও অনেক দূর। পোশাক খুলে একেবারে সঙ্গম (Intimacy) করতে শুরু করে দেন তাঁরা! এক যাত্রীর কথায়, ”আমার খুব অস্বস্তি হচ্ছিল। আমি তাই সেই কামরা থেকে চলে যাই। দূর থেকে ওঁদের শীৎকার শুনতে পাচ্ছিলাম।” পরে কামরায় থাকা লাউডস্পিকারে ট্রেন কর্তৃপক্ষের তরফে ওই যুগলকে মনে করিয়ে দেওয়া হয় ট্রেনের মধ্যে এমন করা করা যায় না। দু’জনকে পোশাক পরে নিতে বলা হয়। কিন্তু তাঁরা কোনও কথাতেই ভ্রুক্ষেপ করেননি।


পরে সেখানে এক নিরাপত্তাকর্মী এসে হাজির হন। তিনি যুগলের কাছে গিয়ে বলেন, ”আমি জানি এটা ভ্যালেন্টাইনস ডে। কিন্তু দয়া করে আশপাশে থাকা যাত্রীদের সম্মান করুন। আপনাদের এমন আচরণ অত্যন্ত অভব্য। আপনাদের বিরুদ্ধে কিন্তু অভিযোগ দায়ের করা হবে।” প্রশাসনের তরফে জানানো হয়েছে, এই ধরনের কার্যকলাপ ট্রেনে যাতে কেউ না করেন, সেজন্য ১ হাজার ১০০টি সিসিটিভি ক্যামেরায় তাঁরা নজরদারি চালান। কিন্তু মাঝে মাঝে যে এমন সব দৃশ্যের সাক্ষী হতে হয়, তা মেনে নিচ্ছেন তাঁরা।

সূত্র: সংবাদ প্রতিদিন