চোখের জ্বলে ভাসছে অতিরিক্ত পুলিশ সুপার জসিমের সহকর্মীরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২২শে মে ২০১৯ ০৪:২৫ অপরাহ্ন
চোখের জ্বলে ভাসছে অতিরিক্ত পুলিশ সুপার জসিমের সহকর্মীরা

পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন মজুমদার হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন। বুধবার (২২ মে) হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। চাঁদপুর বাসিন্দা ২৯তম বিসিএসে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এ দিকে তার আকাল মৃত্যুতে সহকর্মী ও গোটা পুলিশ ডিপার্টমেন্টে শোকের ছায়া নেমে এসেছে। সকাল থেকেই পুলিশ সদস্য ও ২৯তম বিসিএসের ব্যাচমেটরা জসিমের অকাল মৃত্যুতে চোখের পানি ফেলছেন।

Josim

শাহিনুর ইসলাম নামে বাংলাদেশ পুলিশের আরেক কর্মকর্তা তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, ‘জসিম স্যার চাঁদপুরের গর্ব, বাংলাদেশ পুলিশের গর্ব। বিশ্বাস করতে পারছি না, স্যার এত তাড়াতাড়ি আমাদের মাঝ থেকে হারিয়ে যাবেন।’ শুধু সহকর্মী নয় সঙ্গে কাঁদছেন জসিমের ব্যচমেটরাও। জসিমের ব্যাচমেট আবু ইউসুফ বলেন, কিছু মৃত্যু আমাদের অনেক বেশি কষ্ট দেয়। জসিম আমার ব্যাচমেট ছিল। তার মৃত্যুতে কেমন লাগছে তা বলে বুঝাতে পারব না।

উল্লেখ্য, ১৯৮২ সালে চাঁদপুর জেলায় জন্মগ্রহণ করেন জসিম। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ ডিপার্টমেন্ট থেকে এমএস ডিগ্রি অর্জন করেন। এরপর ২৯তম বিসিএসে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পরে ২০১৬ সালে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে স্পেশাল ব্রাঞ্চে যোগদান করেন।

ইনিউজ ৭১/এম.আ