বাউফলে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৬শে জুন ২০১৯ ০৫:২২ অপরাহ্ন
বাউফলে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

পটুয়াখালী বাউফলের নওমালা-আদাবাড়িয়া ইউনিয়নের সংযোগকারী গোলাবাড়ি খাল থেকে নিখোঁজের দুদিন পর নওমালা ইউনিয়ন ১ নং ওয়ার্ড  ছাত্রলীগের সভাপতি  ও পটুয়াখালী আবদুল করিম মৃধা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের  ছাত্র শুভঙ্কর মাঝির (২২) লাশ উদ্ধার করেছে বাউফল থানা পুলিশ। পুলিশ উদ্ধার করা লাশ ময়না তদন্তের জন্যে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।  

জানাগেছে, শুভঙ্কর গত রোববার পটুয়াখালী থেকে গ্রামের বাড়ি নওমালাতে আসে। ২৪ জুন সোমবার বিকেল সে বাড়ি থেকে বের হয়ে তার এক বন্ধুর সাথে স্থানীয় হোলাবুনিয়া বাজারে যায়। কিন্তু রাতে শুভঙ্কর আর বাড়ি ফেরেনি। খোঁজাখুজির পর না পেয়ে চাচা লিটন চন্দ্র মাঝি ২৫ জুন মঙ্গলবার সন্ধায় বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পরের দিন ২৬ জুন বুধবার সকাল সাড়ে আটটার দিকে নওমালা ইউনিয়ন যুবলীগ সভাপতি কালাম খান চাচা লিটনকে ফোনে একটি মরদেহ পাওয়ার কথা জানায়।

ঘটনাস্থল আদাবাড়ীয় ইউপির আতশখালী গ্রামের গোলাবাড়ি খালের পশ্চিম পাশে শুভঙ্করের মরদেহ সনাক্ত করেন চাচা লিটন চন্দ্র মাঝি। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। শুভঙ্কর উপজেলার নওমালা ইউপির ১নং ওয়ার্ডের মুদি মনোহরি ব্যবসায়ী সত্য রঞ্জন মাঝির বড় ছেলে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার সহ বাউফল থানার পুলিশ কর্মকর্তারা রয়েছেন। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহাফুজুর রহমান জানান, এ ঘটনার বিজ্ঞান ভিত্তিক তদন্ত করে প্রকৃত দোষিদের দ্রুত খুঁজে বের করা হবে। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব