মাদকমুক্ত-সন্ত্রাসমুক্ত পলাশ গড়তে চান ওসি নাসির উদ্দিন

নিজস্ব প্রতিবেদক
আল-আমিন মিয়া, উপজেলা প্রতিনিধি পলাশ (নরসিংদী)
প্রকাশিত: মঙ্গলবার ১লা অক্টোবর ২০১৯ ০৫:৪১ অপরাহ্ন
মাদকমুক্ত-সন্ত্রাসমুক্ত পলাশ গড়তে চান ওসি নাসির উদ্দিন

সারাদেশে শিল্প এলাকা হিসেবেই পরিচিত নরসিংদীর পলাশ উপজেলা। এ উপজেলাতে রয়েছে দেশের বৃহৎ তাপ বিদ্যুৎ কেন্দ্র, দুটি সার কারখানা, দুটি সিমেন্ট কারখানা, প্রাণ আরএফএল গ্রুপের তিনটি কারখানা, তিনটি জুট মিল, পেপার মিল, ড্রাইং, সিলিন্ডার গ্যাস ও রড ফ্যাক্টরিসহ অসংখ্য ছোট-বড় কারখানা। এসব কারখানায় দেশের বিভিন্ন জেলার প্রায় ৪০ হাজার শ্রমিক, কর্মকর্তা-কর্মচারী কর্মরত আছেন। তাই উপজেলায় অপরাধ প্রবণতাও একটু বেশি। মাদক বিক্রি, চাঁদাবাজি ও চুরি-ছিনতাইয়ের ঘটনা প্রায়ই ঘটে এই উপজেলাতে। এসব অপরাধ বন্ধ করতে ইতোমধ্যে থানা পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ উদ্যোগ।

গত কয়েক মাসে বেশ কিছু মাদক বিক্রেতা, ডাকাত ও ছিনতাই-চাঁদাবাজকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতেও প্রেরণ করা হয়েছে। মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত ও সকল ধরনের অপরাধ পলাশ গড়ার দৃর প্রত্যয় ব্যক্ত করেছেন পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নাসির উদ্দিন। গত সোমবার রাতে পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাব পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন। এসময় ওসি বলেন,পলাশ উপজেলাকে সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত ও সব ধরনের চাঁদাবাজি বন্ধে ইতোমধ্যে পুলিশ সুপার নরসিংদী প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার,পিপিএম) মহোদয়ের নির্দেশে বিশেষ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

পলাশের মাদক মুক্ত ও সব ধরনের সন্ত্রাস মুক্ত করার লক্ষ্যে স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও সচেতনমহল সহ সবার সহযোগিতা কামনা করেন ওসি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পলাশ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি নূরে-আলম রনি, সাধারণ সম্পাদক মো. আল-আমিন মিয়া, সহ সভাপতি মোবারক হোসেন, দপ্তর সম্পাদক বাইজিদ আহম্মেদ, ক্রীড়া সম্পাদক আল-আমিন মুন্সীসহ রিপোর্টার্স ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

ইনিউজ ৭১/এম.আর