মাদারীপুর ইটভাটায় পাতানো ব্রীজ ভেঙ্গে এক শ্রমিকের মৃত, আহত ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২৯শে আগস্ট ২০২০ ০২:৪৮ অপরাহ্ন
মাদারীপুর ইটভাটায় পাতানো ব্রীজ ভেঙ্গে এক শ্রমিকের মৃত, আহত ৪

ইটভাটায় নিজিস্ব পাতানো ব্রীজ ভেঙ্গে ইট ভাঙ্গার মেশিনের নিচে পড়ে পানিতে ডুবে সজল বেপারী(৩০) নামে এক শ্রমিকের মৃত হয়েছে। শনিবার দুপুরে মাদারীপুর সদর উপজেচলার চরমুগরিয়া হাজরাপুর ব্রীজের পাশে মের্সাস ইদ্রিস মোল্লা ব্রিকস-২ নামের ইটভাটায় মাঝে ছোট শাখা খালের উপর নিজিস্ব পাতানো ব্রীজে ভেঙ্গে পড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত সজল বেপারী মাদারীপুর পৌরসভার মধ্য খাগদী এল াকার  ইনছু বেপারীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, প্রতিদিনের মত শনিবার কয়েক জনের সাথে ইদ্রিস মোল্লার ব্রিকস-২ তে ইট ভাঙ্গার কাজে আসে সজল’ তবে ইট ভাটার মাঝে একটি ছোট শাখা খাল রয়েছে যেখান ওপর পাশে ইটভাটার ইটভাঙ্গার কাজ করা হয়। অন্য পাশ থেকে  এপাশে আসার সময় ব্রিকসের পাতানো ব্রীজ ভেঙ্গে ইটভাঙ্গার মেশিনের নিচে পানিতে ডুবে যায় এতে অন্য শ্রমিকরা আহত অবস্থায় ৪জন উঠতে পারলেও ঘটনাস্থলে মুত হয় সজল নামে শ্রমিকের। এতে সজলের পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত সজলের ৮মাসের অন্তসত্তা স্ত্রী রয়েছে শোকে বার বার মুর্জা যাচ্ছে।মোল্লা ব্রিকস ইদ্রিস মোল্লা ফোনে জানান, আমি ঔ ব্রীজ ভ্যান নেয়ার জন্য বানানো হয়েছে। এই দায় কেমনে আমার হয়। তাদেরতো আমরা ঐ ব্রীজ দিয়ে ইটভাঙ্গা মেশিন নিতে বলা হয় নাই।মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) মো. বদরুল আলম মোল্লা জানান, আমরা শুনেছি পুুিলশ ঘটনাস্থলে পরিদর্শন করে তদন্ত পুূর্বক ব্যবস্থা গ্রহণ করবে।