বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য র‌্যালি

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১লা সেপ্টেম্বর ২০২২ ০৫:৩০ অপরাহ্ন
বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য র‌্যালি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির আয়োজনে একটি বণ্যাঢ্য র‌্যালি বের করা হয়। বৃহস্পতিবার সকাল ১১ টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের করে মহানগর বিএনপি। র‌্যালিতে বহু নেতাকর্মীরা অংশ নেয়। 

এর আগে জেলা ও নগর বিএনপির কার্যালয়ে দলের অঙ্গ সংগঠনের বিভিন্ন ব্যানার, ফেষ্টুন নিয়ে জড়ো হয় নেতার্মীরা। এদিকে অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা হয় নগরে। 


র‌্যালিতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু, সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এ্যাড. আলী হায়দার বাবুল, যুগ্ম-আহ্বায়ক জিয়া উদ্দিন সিকদার, যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান টিপু, বিএনপি নেতা অধ্যক্ষ আব্দুর খান, মহানগর মহিলা দল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথি, সাধারন সম্পাদক পাপিয়া পারভিন, মহানগর শ্রমিকদল আহ্বায়ক ফয়েজ আহমেদ খান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. মাজাহারুল ইসলাম জাহান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এ্যাড. এইচ এম তসলিম উদ্দিন প্রমূখ। এসময় মহানগর আহ্বায়ক কমিটির বিভিন্ন সদস্য ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও ৩০ টি ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূর্নরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। 


অপর দিকে সদররোডস্থ কির্তনখোলা মিলনায়তন সেমিনার হলে বরিশাল উত্তর জেলা বিএনপির আয়োজনে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।