মেহেরপুরের গাংনীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: সোমবার ১৬ই জানুয়ারী ২০২৩ ০৬:২১ অপরাহ্ন
মেহেরপুরের গাংনীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

১০ দফা দাবীতে বিএনপির কর্মসূচীর অংশ হিসাবে সারাদেশের ন্যায় মেহেরপুরের গাংনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন বিএনপির নেতাকর্মীরা। সোমবার বিকেল ৩টার দিকে গাংনী উপজেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।


বিক্ষোভ মিছিলে নেতৃত্ব প্রদান করেন মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন। এসময় উপস্থিত ছিলেন গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভূট্টাে,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল,বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আলফাজ উদ্দীন কালু,মনিরুজ্জামান গাড্ডু,শহিদুল ইসলাম নাসির,ইনসারুল হক ইনসু,আব্দাল হক,সাবেক ছাত্রনেতা কাউছার আলী,গাংনী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মকবুল হােসেন মেঘলা,যুবদল নেতা আব্দুল মালেক চপল বিশ্বাস,এনামুল হক,ছাত্রদল নেতা নাজমুল হােসেনসহ বিএনপির ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


পরে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন। এসময় বক্তব্য রাখেন বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।