ভূমি দখলসহ সকল দূর্নীতিতে এগিয়ে আওয়ামীলীগ : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক
মোঃ ইলিয়াস আলী - জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: শনিবার ২১শে জানুয়ারী ২০২৩ ০৭:৩৭ অপরাহ্ন
ভূমি দখলসহ সকল দূর্নীতিতে এগিয়ে আওয়ামীলীগ : ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

নিজ জেলা ঠাকুরগাঁওয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,১৪ বছরের ভূমি দখলসহ সব জায়গায় দূর্নীতিতে এগিয়ে আওয়ামীলীগ। সরকারের বিরুদ্ধে কথা বললেই দেওয়া হয় মামলা। কথা বলা যাবে না প্রতিবাদ করাও যাবে না। মিছিল মিটিং ও সভা সমাবেশ করা যাবে না।তাহলে আমরা এ দেশটাকে স্বাধীন করেছিলাম কেন?


শনিবার (২২শে জানুয়ারি) সকাল সাড়ে দশটায় ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয় চত্বরে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন।


এদেশে জজ ব্যারিস্টার ও এমপি মন্ত্রীদের যেমন অধিকার আমারও তেমন অধিকার। সব নষ্ট করে দিয়েছে। এবার আমরা ঠিক করেছি হারায় দেওয়া নির্বাচনে যাব না। ওদের গণতন্ত্র চুরি করার গণতন্ত্র। লুট করার গণতন্ত্র। টাকা পাচার করার গণতন্ত্র। মানুষকে হত্যা করার গণতন্ত্র। এ দেশটাকে আওয়ামী লীগের দেশ বানাতে চায়। সেটা আমরা হতে দিব না। এ লক্ষ্যেই আমরা আন্দোলন শুরু করেছি।


তিনি অন্য আরেকটি অনুষ্ঠানে বলেন, সংসদ সদস্য সহ আওয়ামীলীগের নেতাকর্মীরা হিন্দুদের জমি দখলসহ বিভিন্ন অপকর্মে জড়িত । এ ঘটনাগুলো গণমাধ্যমে আসার পরেও এদের কোন বিচার হয়নি।


এসময় জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।