প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে পিরোজপুরে আ.লীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: সোমবার ২২শে মে ২০২৩ ০৭:৪১ অপরাহ্ন
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে পিরোজপুরে আ.লীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে পিরোজপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামীলীগ ও তাদের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 


আজ সোমবার সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামীলীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে শেষ হয়। 


পরে সেখানে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী ,জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার সহ জেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ। 


এ সময় বক্তারা বলেন, বিএনপি তাদের জ্বালাও-পোড়াও রাজনীতিতে আবার ফিরে আসতে চাইছে। কিন্তু দেশের সাধারণ মানুষকে সাধে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিএনপির এই অপরাজনীতি প্রতিহত করা হবে। এছাড়া বক্তারা  রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির দেয়ার প্রতিবাদ জানিয়ে অবলম্ভে তার গ্রেপ্তারের দাবী করেন।