কলমাকান্দায় বিএনপি কার্যালয়ে যুবলীগের হামলা, আহত ৭

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৩ই জুলাই ২০২৩ ০৯:৪৭ অপরাহ্ন
কলমাকান্দায় বিএনপি কার্যালয়ে যুবলীগের হামলা, আহত ৭

নেত্রকোনার কলমাকান্দায় বিএনপির কার্যালয়ে যুবলীগের হামলা ও ভাঙচুর চালিয়েছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। এতে ৭ নেতাকর্মী আহত হয়েছে।


কলমাকান্দা উপজেলা বি এন পির আহবায়ক এম এ খায়ের সাংবাদিকদের জানান, চলমান আন্দোলনকে বেগবান করার লক্ষ্যে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় মধ্যবাজার এলাকার দলীয় কার্যালয়ে এক সভা আহবান করা হয়। সভা শুরু হওয়ার পর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের নেতৃত্বে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দলীয় কার্যালয়ে সন্ত্রাসী হামলা চালায়। 


এ সময় যুবলীগের সন্ত্রাসীরা চেয়ার-টেবিল ভাঙচুর করে। সন্ত্রাসী হামলায় বিএনপির ৭ নেতা-কর্মী আহত হয়। গুরুতর আহত ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। গুরুতর আহতরা হলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাজিম আহমেদ, সদর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক সাইকুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম ও মোবারক হোসেন।


উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ বিশ্বাসের মোবাইলে বার বার যোগাযোগ করেও মোবাইল বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।


এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম বিপিএম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, বিষয়টি শুনেছি, তবে এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ করেনি।