পিতার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বৌ আনলেন চিকিৎসক পুত্র

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: শনিবার ১৩ই জানুয়ারী ২০২৪ ০৭:২৪ অপরাহ্ন
পিতার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বৌ আনলেন চিকিৎসক পুত্র

বাবার স্বপ্ন ছিলো ছেলে হেলিকপ্টারে চড়ে পুত্রবধূ বাড়ি নিয়ে আসবে। সেই স্বপ্ন বাস্তবায়ন করেছে চিকিৎসক পুত্র তৌফকিুল ইসলাম রনি। আজ দুপুর ২টায় প্রথবারের মতো পটুয়াখালীর কুয়াকাটায় নববধূ চিকিৎসক নীলিমা আফরিন নওমীকে নিয়ে হেলিকপ্টার চড়ে নিজের বাড়ির পাশের মাঠে নামেন রনি।


হেলিকাপ্টারে চড়ে নতুন বউ আসার খবরে একনজর নববধূ ও বরকে দেখতে এলাকায় জড়ো হয় হাজার হাজার মানুষ। বর-কনেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন বরপক্ষের স্বজনরা।


কনের জাঁ ইশরাত জাহান তমা বলেন, আমাদের জাঁ'দের সংখ্যা আরও একজন বৃদ্ধি হলো। আমরা খুশি, সকলে আনন্দিত। সকলে নতুন দম্পতির জন্য দোয়া করবেন।


বরের চাচাতো বোন ফারজানা আক্তার সাথি বলেন, রনি যখন ছোট তখন থেকেই কাকার স্বপ্ন ছিল ছেলে বউকে হেলিকপ্টারে চড়িয়ে বাড়িতে আনবেন। কাকার সেই স্বপ্ন আজ পূরণ হয়েছে। হেলিকপ্টারে বৌ নিয়ে আসায় সকলের মাঝে আনন্দ বিরাজ করছে।


তৌফকিুল ইসলাম রনির বন্ধু মো.শামীম বলেন, বন্ধু বিয়েতে নববধূকে হেলিকপ্টারে করে বাড়ি নিয়ে আসছে সত্যি ভালো লাগছে। আমরা সকলে খুশি।


জানাগেছে, গত ডিসেম্বরে পারিবারিকভাবে কুয়াকাটার বাসিন্দা চিকিৎসক তৌফিকুল ইসলাম রনির সাথে শরিয়তপুর নড়িয়া এলাকার চিকিৎসক নীলিমা আফরিন নওমীর বিবাহ হয়। বিয়ের পর মেয়ে বাবার বাড়িতেই ছিল। শুক্রবার চিকিৎসক নীলিমা আফরিন নওমীর বাড়িতে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা ছিলো।


কনে চিকিৎসক নীলিমা আফরিন নওমী জানান, আমার স্বামী আজ তার বাবার স্বপ্ন পূরণ করেছে। এতে আমি অনেক আনন্দিত।


হেলিকাপ্টারে বউ আনার বিষয়ে চিকিৎসক তৌফকিুল ইসলাম রনি বলেন, আমি যখন ছোট ছিলাম, তখন থেকেই আমার বাবার খুব ইচ্ছা আমি চিকিৎসক হবো এবং বিবাহের পরে আমি যেন হেলিকপ্টারে করে বউ নিয়ে আসি। আজ বাবার ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টারে করে বউ আনলাম।


আরএনআর কতৃপক্ষের কর্মকর্তা আল আমিন উজ্জল বলেন, আরএনআর সিকদার গ্রুপের একটি হেলিকপ্টার। এটি প্রথমবারের মতো কুয়াকাটায় কোন বিবাহে হেলিকপ্টারে নববধূ এসেছে। আমাদের সেবা নিতে চাইলে সংশ্লিস্ট ওয়েব সাইট ও সিকদার রির্সোটে যোগাযোগ করা যাবে।