পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরা হলোনা সিয়ামের

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শুক্রবার ১লা জুলাই ২০২২ ০৪:৪৬ অপরাহ্ন
পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরা হলোনা সিয়ামের

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে নওগাঁর সাপাহারে মাইক্রোবাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক এসএসসি পরীক্ষার্থী সিয়াম আহমেদ এ মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সিয়াম আহমেদ সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজম এর ছেলে। সে সাপাহার আল হেলাল ইসলামী একাডেমীর শিক্ষার্থী এবং এসএসসি পরীক্ষার্থী।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা  সাড়ে ৫টার দিকে সিয়াম আহমেদ সহ তিন বন্ধু উপজেলার দীঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। সিয়াম মোটরসাইকেলটি চালাচ্ছিল। পথিমধ্যে নিশ্চিতপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দুই বন্ধু রাস্তার নিচে এবং সিয়াম রাস্তার উপরে ছিটকে পরে। 


এসময় সিয়াম এর মাথার উপর দিয়ে মাইক্রোবাস এর চাকা যাওয়ায় গুরুত্ব আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দুই জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সিয়াম এর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাতে রামেকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৫টার দিকে সিয়াম মারা যায়।


সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার থেকে এ ব্যাপারে কোন অভিযোগ নাই। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।