সরাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৮শে জুলাই ২০২২ ১০:৫৩ পূর্বাহ্ন
সরাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

 ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা' মজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও  পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। সরাইল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গবমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট  উপজেলা পর্যায়ে- ২০২২  খেলা সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আজ ফাইনালওপুরস্কার বিতরণ করা হয়।


বুধবার (২৭ জুলাই) বিকেলে ফাইনাল খেলার পুরস্কার বিতরণ  অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সরাইল উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল আজিজ, উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.রফিক উদ্দিন ঠাকুর, বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদ ভাইস- চেয়ারম্যান মো.আবু হানিফ মিয়া,উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা ও মো. নজরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি মো.আলম মাস্টার, আওয়ামীলীগ নেতা মো.মাহফুজ আলী, সরাইল ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম ফরিদ, সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো.তাসলিম উদ্দিন, যুবলীগ নেতা কাজী আমিনুল ইসলাম শেলভী,


উক্ত ফাইনাল খেলায় বালিকা অরুয়াইল  সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে  কানিউচ্চ গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হন।দ্বিতীয় ফাইনাল বালক ধর্মতীর্থ সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে পরমানন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করেন। রেফারি  দায়িত্ব পালন করেন, মাসুম উল্লাহ খন্দকার, শফিকুল ইসলাম ও আল মতিন। ধারাভাষ্যকার হিসেবে শাহিন ঠাকুর ও রফিক মাস্টার খেলার পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ গণ।