দৌলতদিয়ায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: সোমবার ১৫ই আগস্ট ২০২২ ০৫:৩৮ অপরাহ্ন
দৌলতদিয়ায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিক ও জাতীয় শোক দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ রাজবাড়ী জেলা শাখা।


সোমবার (১৫আগষ্ট) বেলা ১১টার দিকে বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ রাজবাড়ী জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। এর আগে ভোরে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধু ও সকল শহীদদের স্মরণে ১মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে দিনটি শুরু করা হয়।


বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মো. তোফাজ্জেল হোসেন তপুর সভাপতিত্বে ও গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক মো. নজরুল ইসলাম বাবুর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাবীব রেজা টুটুল, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. আমজাদ হোসেন মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হোসেন সরদার, নৌযান শ্রমিকলীগ দৌলতদিয়া নৌবন্দর শাখার সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, দৌলতাদয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম মোল্লা, বাংলাদেশ আওয়ামী মটর চালকলীগ রাজবাড়ী জেলা শাখার যুগ্ন-সাধারণ সম্পাদক মো. হাজী বাবু ও গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রিয়াদ মাহমুদ সোহাগ প্রমূখ।