কালিগঞ্জে ১৩০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
আব্দুল কাদের, উপজেলা প্রতিনিধি, কালিগঞ্জ, সাতক্ষীরা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৮ই আগস্ট ২০২২ ০৫:৫৬ অপরাহ্ন
কালিগঞ্জে ১৩০ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাতক্ষীরার কালিগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ১'শ ৩০ বোতল ফেন্সিডিলসহ আলী নেওয়াজ গাজী (৫২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সে থানা এলাকার চাম্পাফুল ইউনিয়নের বারোদহা গ্রামের সুন্নত আলী গাজীর পুত্র। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।


থানা পুলিশ সূত্রে জানাগেছে, বৃহষ্পতিবার (১৮ আগষ্ট ) ভোর  ৪ টা ১৫ মিনিটে কালিগঞ্জের নলতা হাইস্কুলের ফুটবল মাঠের পাশ থেকে আলী নেওয়াজকে ফেনসিডিলের বস্তাসহ আটক করা হয়। কালিগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক জিল্লুর রহমানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ঢাকায় পাচারের উদ্দেশ্যে নলতা হাইস্কুলের ফুটবল মাঠের দক্ষিণ কোনে মাদক ব্যবসায়ী অপেক্ষা করছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই স্থানে দাঁড়িয়ে থাকা এক ব্যাক্তি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাকে কৌশলে ধরে ফেলে তার মাথায় থাকা বস্তা তল্লাসী করলে তাতে ১শ ৩০ বোতল ফিন্সিডিল পাওয়া যায়।


এ ঘটনায় তিনি বাদী হয়ে বৃহষ্পতিবার বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত আলী নেওয়াজকে বৃহষ্পতিবার দুপুরেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


পরে স্থানীয় সাংবাদিকদের সাথে ফেনসিডিল উদ্ধারের ঘটনায় প্রেসব্রিফিংয়ে বক্তব্য রাখেন কালিগঞ্জ সার্কেলের অতিঃ পুলিশ সুপার মোঃ আমিনুর রহমান (আমিন)। এ সময়ে তিনি বলেন জঙ্গীবাদ, ইভটিজিং প্রতিরোধ ও মাদক নির্মুলে থানা পুলিশ সদা সজাগ আছে। মাদক বিষয়ে কোনো ব্যাক্তিকে ছাড় দেওয়া হবে না। মাদকসেবী ও মাদক ব্যবসায়ী দের চিহৃিত করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।