পূজা উদযাপন কমিটির সঙ্গে সরাইল থানা পুলিশের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: শনিবার ২৪শে সেপ্টেম্বর ২০২২ ০৫:৩৯ অপরাহ্ন
পূজা উদযাপন কমিটির সঙ্গে সরাইল থানা পুলিশের মতবিনিময়

সরাইল উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ও আইনশৃংখলা বিষয় নিয়ে পূজামন্ডপের সভাপতি সম্পাদকদের সঙ্গে মতবিনিমিয় সভা আয়োজন  করেছেন সরাইল থানা পুলিশ। 


শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে সরাইল থানার হল রুমে অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেনর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন- সরাইল সার্কেল এর সিনিয়র এএসপি মো. আনিছুর রহমান। 


এস আই আবু বক্কর সিদ্দিক এর সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সরাইল থানা পুলিশ পরিদর্শক তদন্ত মো. শিহাব রহমান, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান মো. মনসুর হোসেন, কালিকচ্ছ দক্ষিণ স্কুলের প্রধান শিক্ষক মো. আইয়ুব খান,সরাইল উপজেলা রিপোর্টার্স ইউনিটি সাধারণ সম্পাদক মো.তাসলিম উদ্দিন, সরাইল উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি দেবদাস সিংহ রায় ও সাধারণ সম্পাদক ঠাকুর ধন বিশ্বাস, কালীবাড়ির সভাপতি দিলীপ চন্দ্র বনিকসহ-৪৮টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদক প্রমুখ বক্তব্য রাখেন। 


মতবিনিময় সভায় এএসপি মো. আনিছুর রহমান তিনি তার বক্তব্যে বলেন, আমাদের  পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে।আলাদা ভাবে বাহির ও প্রবেশ পথ রাখতে হবে, তিনি আরো বলেন,পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা সহ পূজার নিরাপত্তার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান কর তিনি বলেন, এখানে শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন হবে,  প্রত্যেকটি পূজামণ্ডপে সিসি ক্যামেরা সচল রাখা হবে। 


তিনি আরো বলেন, আপনারা যে কোন বিষয়ে পুলিশের সাথে যোগাযোগ করবেন,পুলিশের মোবাইল ২৪ ঘন্টা খোলা থাকবে। এবার উপজেলার ৮ ইউনিয়নে ৪৮টি পূজামণ্ডপে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গোৎসব। এর মধ্যে সরাইল সদর ৫টি, কালিকচ্ছ -৭টি,অরুয়াইল-৪ টি,শাহবাজ পুর -৭টি, নোয়াগাঁও-৮ টি, শাহজাদাপুর- ১২ টি, চুন্টা- ৩টিএবং পানিশ্বর ইউনিয়নে-২টি পূজা মণ্ডপে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে।