টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: মঙ্গলবার ৮ই নভেম্বর ২০২২ ০৩:৩২ অপরাহ্ন
টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ সদস্যরা।মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে লম্বাবিল তেচ্ছি ব্রীজের আশেপাশে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তাদের আটক করে। কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল উক্ত অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে ধৃত ব্যক্তির নিকট থেকে ৪০ হাজার পিস ইয়াবা এবং ধৃত অপর ব্যক্তির নিকট থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদের নাম হোয়াইক্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড লম্বাবিল তেচ্ছি ব্রীজ এলাকার আবুল কাশেমের ছেলে এনায়েত উল্লাহ (২৬) ও নুরুল আমিনের ছেলে মোহাম্মদ মোস্তাফা কামাল (২৪) বলে জানা যায়।


মাদক ব্যবসায়ীদ্বয় পরস্পর যোগসাজসে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ সংরক্ষণ করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল। তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।