টেকনাফে আনন্দ টিভি'র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: শনিবার ১১ই মার্চ ২০২৩ ০৭:১৬ অপরাহ্ন
টেকনাফে আনন্দ টিভি'র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কক্সবাজারের টেকনাফ সীমান্ত উপজেলায় জাঁকজমকপূর্ণ ভাবে আনন্দ টিভি'র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।শনিবার (১১ মার্চ) বিকাল ৩টায় টেকনাফ প্রেস ক্লাবে আলোচনা সভা, কেক কাটা ও আনন্দ র্যালীর মাধ্যমে আনন্দ টিভির টেকনাফ প্রতিনিধি মোঃ শহিদ উল্লাহর আয়োজনে এ বর্ষপূর্তি উদযাপন করা হয়। 


টেকনাফ সাংবাদিক ফোরামের কার্যকরি সভাপতি মুহাম্মদ জুবাইরের পরিচালনায় ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন,  টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি মো. আশেক উল্লাহ ফারুকী,  যুগ্ন সম্পাদক নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ, সাবেক দপ্তর সম্পাদক কায়সার পারভেজ চৌধুরী, নির্বাহী সদস্য জসিম উদ্দিন টিপু, টেকনাফ সাংবাদিক ফোরামের সভাপতি আমান উল্লাহ কবির,  টেকনাফ ক্রাইম রিপোর্টাস ইউনিটির সভাপতি গিয়াস উদ্দিন ভুলু।


উপস্থিত ছিলেন, নুরুল হাকিম আনোয়ার, সাদ্দাম হোসাইন, রহমত উল্লাহ, টেকনাফ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আরফাত সানি, আলমগীর, মিজানুর রহমান, দেলোয়ার হোসেন, হাফেজ মো. ইব্রাহিমসহ কর্মরত সাংবাদিকবৃন্দ।এসময় বক্তারা বলেন, 'হৃদয়ের কথা বলে' শ্লোগানে আনন্দ টিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাচ্ছে। এটি নির্যাতিত, নিপীড়িত মানুষের দুঃখ দূর্দশা তুলে ধরার পাশাপাশি দেশের উন্নয়নে বড় ভুমিকা রাখছে।


ইতিমধ্যে আনন্দ টিভি টেকনাফ অঞ্চলের মানুষের সমস্যা সম্ভাবনা এবং মানুষের চাওয়া পাওয়ার কথা তুলে ধরে হৃদয়ে ঠাঁই করে নিয়েছে। এটি একমাত্র সম্ভব হয়েছে যোগ্য প্রতিনিধি দেওয়ায়।আলোচনা শেষে সকলে মিলে আনন্দ টিভি এর ৫ম বর্ষপূর্তির কেক কাটা হয়। পরে এক আনন্দ র্যালী প্রধান সড়ক প্রদক্ষিন করা হয়।