গুলিবিদ্ধ উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বুধবার ৩১শে মে ২০২৩ ১১:১৬ অপরাহ্ন
গুলিবিদ্ধ উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

নরসিংদীর শিবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান সন্ত্রাসীদের গুলিতে আহত হওয়ার তিন মাস পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।বুধবার (৩১ মে) বিকেলে ঢাকার এভারকেয়ার হাসপাতালে তার মৃত্যু হয়।বুধবার সন্ধ্যায় শিবপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মো. মুহসিন নাজির এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, হারুনুর রশীদ খান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। জীবনভর তিনি দলের জন্য কাজ করে গেছেন। শেষ বয়সে তাকে সন্ত্রাসীদের গুলিতে জীবন দিতে হলো। আমরা এর সর্বোচ্চ শাস্তি দাবি করছি।


অন্যদিকে এ প্রবীণ নেতার মৃত্যুর সংবাদে শিবপুরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। লাঠিসোঁটা হাতে এলাকাবাসী রাস্তায় নেমে পড়ে এবং টায়ারে অগ্নিসংযোগ করে বিক্ষোভ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।


উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারি ভোরে শিবপুর থানা সংলগ্ন নিজ বাড়িতে ঢুকে হারুনুর রশীদ খানকে গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করেন।