হিজলায় মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, নিজস্ব প্রতিনিধি হিজলা (বরিশাল)
প্রকাশিত: সোমবার ২৬শে জুন ২০২৩ ০৯:১৫ অপরাহ্ন
হিজলায় মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

বরিশালের হিজলা উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ২৬ জুন সোমবার সকাল সাড়ে এগারোটায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এর সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালী।


উক্ত সভায় আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি কেউ যেনো বিঘ্ন ঘটাতে না পারে সেজন্য আইন শৃঙ্খলা বাহিনীতো আছেই তারপরও সকলে যে যার অবস্থানে থেকে সতর্ক থাকার ব্যাপারে, গরুর হাটে যেন কোনো রোগাক্রান্ত গরু বিক্রি না হয় সেদিকেও সবার দৃষ্টি রাখার ব্যাপারে, এছাড়াও নারী নির্যাতন, ইভটিজিং, মাদকের বিষয়েও উন্মুক্ত আলোচনা করা হয়েছে।


সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম, উপজেলা কৃষি অফিসার,উপজেলা মহিলা বিষয়ক অফিসার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার, থানা অফিসার ইনচার্জ, নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ, কোস্টগার্ড সিসি, গুয়াবাড়িয়া, বড়জালিয়া ও মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণসহ সভা সংশ্লিষ্ট অন্যান্য সদস্যবৃন্দ।