বরিশালে ফুটওভার ব্রীজ নির্মাণের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শনিবার ৩০শে সেপ্টেম্বর ২০২৩ ০৫:৩৮ অপরাহ্ন
বরিশালে ফুটওভার ব্রীজ নির্মাণের দাবীতে মানববন্ধন

বরিশালের ব্যাস্ততম সড়ক নতুল্লাবাদ, সরকারী হাতেম আলী কলেজ চৌমাথা,আমতলা মোড়,বটতলা চৌমাথা,জেলখানার মোড় সহ নগরীর গুরুত্বপূর্ণ স্থানে ৬টি যন্ত্রচালিত পথচারী পারাপার (ওভার ব্রীজ) স্থাপনের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করে আগুরপুররোডস্থ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশন বরিশাল কমিটি।


 


আজ শনিবার (৩০) সেপ্টেম্বর বেলা ১২ টায় নগরীর প্রাণ কেন্দ্র বীর শ্রেষ্ট ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক সদররোডে এ কর্মসূচি পালন করে এসোসিয়েশনের সদস্যরা।


 


ভারপ্রাপ্ত সভাপতি নাইমুর রহমান মিলুর সভাপতিত্বে মানববন্ধন কমূসূচিতে বক্তব্য রাখেন গোলাম কিবরিয়া সেলিম,কাজী মিজানুর রহমান ফিরোজ,সুলতান মাহমুদ বাবুল,রেজাউল করিম বুলবুল,ইঞ্জিনিয়ার বদিউজছালাম রিয়াজ,কামুল ইসলাম প্রমুখ।


 


এসময় বক্তরা বলেন, স্বপ্নের পদ্মা সেতু চালু হওয়ায় দেশের দক্ষিণ-পঞ্চিমাঞ্চল বিশেষ করে বিভাগীয় শহর বরিশালের অপ্রশস্ত মহাসড়ক ও আঞ্চলিক সড়কে দুরপাল্লার যানবাহনের চাপ বহুগুরে বেড়ে যাওয়ার ফলে প্রায় সময় অনাকাঙ্খিত দূর্ঘটনায় বিভিন্ন শ্রেনি পেশাজীবী ও শিক্ষার্থীদের জীবন হানি ঘটছে।


 


বরিশাল নগরীর অপ্রশস্ত সড়কে রাস্তা পারাপারের ক্ষেত্রে পথচারী বিশেষ করে সিনিয়র সিটিজেনগণের ঝুঁকি অনেক বৃদ্ধি পেয়েছে।


 


তাই অবিলম্বে বরিশালের উল্লেখিত স্থানে মানুষের জীবন রক্ষা করা সহ জনস্বার্থে এস্কেলেটর ফুটওভার ব্রীজ নির্মাণ করার জন্য সিটি মেয়র সহ সরকারী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।