শুকরের কামড়ে নারীসহ জখম ৩

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি - বরগুনা
প্রকাশিত: বুধবার ২৭শে মার্চ ২০২৪ ০৪:১৩ অপরাহ্ন
শুকরের কামড়ে নারীসহ জখম ৩

পাথরঘাটার চরদুয়ানী ইউনিয়নের গাববাড়িয়া এবং টেংরা গ্রামে বন্য শুকরের অতর্কিত হামলায় এবং কামড়ে নারী সহ চারজন জখম হয়েছে। ঘটনার পর তাৎক্ষণিক  তাদের স্বজনেরা  রক্তাক্ত জখম অবস্থায় উক্ত চার ব্যক্তিকে  পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসার  জন্য নিয়ে আসে। বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে এ ঘটনা ঘটে। 


চরদুয়ানী ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েল বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। 


রক্তাক্ত জখম তাফালবাড়িয়া গ্রামের জব্বার মীরের ছেলে  বেলায়েত মীর (৫৫) একই গ্রামের বেলায়েত মীরের ছেলে ইব্রাহিম (৩৫) এছাড়াও টেংরা গ্রামের হাসান আলী মীরের মেয়ে সখিনা (৪২) এবং পশ্চিম বড় টেংরা গ্রামের  হানিফ মোল্লার ছেলে সাইকুল (৩০)। 

  

আহত ইব্রাহীমে মামাতো ভাই দুলাল জানান, ঘটনার সময় তারা বাড়ির কাছে মাঠে কাজ করছিলেন। 


বেলায়েত মীরের নাতী জসিম উদ্দিন জানান,আমরা কিছুই বুঝতে পারিনি। শুধু দেখলাম বিশাল আকারের একটি শুকর কামড় দিয়ে পালিয়ে যাচ্ছে।  দুলাল বলেন,শুকরের আক্রমণ থেকে মানুষ বাঁচতে চায় এবং শুকরের আক্রমণ থেকে কৃষি রক্ষার জোড় দাবী জানায় সে। উল্লেখ্য, বন্য শুকরের অত্যাচারে এই এলাকার জমির ফসল নস্টের ঘটনা দীর্ঘদিনের।


পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার  ডাঃ রাফিউল হাসান বলেন,আপাতত রোগী ঝুকিমুক্ত। তবে চিকিৎসা  নিয়ে ক্ষত শুকাতে বেশ কিছুদিন সময় লেগে যাবে। 


চরদুয়ানী ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েল বলেন ঘটনার খবর পেয়েই আমি ঘটনাস্থলে ছুটে এসেছি। বিষয়টি নিয়ে আমরা বন বিভাগের সঙ্গে কথা বলব