হেলমেট না পরলে স্টার্ট নেবে না স্কুটার!

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শনিবার ১৬ই এপ্রিল ২০২২ ১০:১০ অপরাহ্ন
হেলমেট না পরলে স্টার্ট নেবে না স্কুটার!

লাক্সারি কার উত্পাদনের জন্য বিশ্বজোড়া নাম রয়েছে BMW-র। তবে তারা তলে তলে দুচাকা উত্পাদনেও যথেষ্ট সুনাম কুড়িয়েছে।  লাক্সারি কার উত্পাদনের জন্য বিশ্বজোড়া নাম রয়েছে BMW-র। তবে তারা তলে তলে দুচাকা উত্পাদনেও যথেষ্ট সুনাম কুড়িয়েছে।BMW কিছুদিন আগেই ভারতের বাজারে তাদের C 400 GT স্কুটার লঞ্চ করেছে। খুবই পাওয়ারফুল এই স্কুটার। 


এই স্কুটারের ইঞ্চিন ৩৫ বিএইচপি পাওয়ার ও ৩৪ এন এম পিক টর্ক জেনারেট করবে। BMW কিছুদিন আগেই ভারতের বাজারে তাদের C 400 GT স্কুটার লঞ্চ করেছে। খুবই পাওয়ারফুল এই স্কুটার। এই স্কুটারের ইঞ্চিন ৩৫ বিএইচপি পাওয়ার ও ৩৪ এন এম পিক টর্ক জেনারেট করবে।


৩৫০ সিসির এই স্কুটারের সর্বোচ্চ গতি ঘণ্টায় ১৩৯ কিমি। এই স্কুটারের বিশেষত্ব হল, রাইডার হেলমেট না পরলে এই স্কুটার স্টার্ট হবে না। ৩৫০ সিসির এই স্কুটারের সর্বোচ্চ গতি ঘণ্টায় ১৩৯ কিমি। এই স্কুটারের বিশেষত্ব হল, রাইডার হেলমেট না পরলে এই স্কুটার স্টার্ট হবে না।এই স্কুটার গতির দিক থেকে যে কোনও পাওয়ারফুল মোটরসাইকেলকে টেক্কা দেবে। দাম রাখা হয়েছে ১০.৪০ লাখ টাকা। 


এই স্কুটার গতির দিক থেকে যে কোনও পাওয়ারফুল মোটরসাইকেলকে টেক্কা দেবে। দাম রাখা হয়েছে ১০.৪০ লাখ টাকা।এই স্কুটারের হ্যান্ডেল-এর দুদিকেই ড্যাশবোর্ড রয়েছে। সিটের নিচে হেলমেট রাখার প্লেটকেস রয়েছে। 


হেলমেট রাখার পর সেটি খোলা থাকলে স্কুটার আর স্টার্ট নেবে না। এই স্কুটারের হ্যান্ডেল-এর দুদিকেই ড্যাশবোর্ড রয়েছে। সিটের নিচে হেলমেট রাখার প্লেটকেস রয়েছে। হেলমেট রাখার পর সেটি খোলা থাকলে স্কুটার আর স্টার্ট নেবে না।