বাংলাদেশ-উইন্ডিজের প্রথম টি-টোয়েন্টি নিয়ে শংকা!

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: শনিবার ২রা জুলাই ২০২২ ০৭:৫৪ অপরাহ্ন
বাংলাদেশ-উইন্ডিজের প্রথম টি-টোয়েন্টি নিয়ে শংকা!

বৃষ্টি বাধায় অনিশ্চিত হয়ে আছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি। ডমিনিকায় গতকাল প্রায় সারাদিনই বৃষ্টিপাত হয়েছিল। বৃষ্টি সেই ধারা বজায় রেখেছে আজ (২ জুলাই) ম্যাচের দিনও।


থামার কোনো লক্ষণ নেই বললেই চলে। যার ফলে দুই দলের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথমটি মাঠে গড়ানো নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। অথচ পাঁচ বছরের অপেক্ষা শেষে বাংলাদেশ-উইন্ডিজের মধ্যকার ম্যাচ দিয়ে আবার আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন রাঙানোর জন্য অপেক্ষায় আছে উইন্ডসর পার্ক।


যে মাঠে ২০০৯ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি ওয়ানডে খেলে দুটিতেই জয় দেখেছিল সাকিব আল হাসানের দল। পরবর্তীতে এই মাঠে খেলা হয়েছে আরও। তবে ২০১৭ সালের সেপ্টেম্বরে হারিকেন মারিয়ার আঘাতে ধ্বংসস্তুপে পরিণত হয়েছিল মাঠটি।


এরপর ৬ মিলিয়ন ডলার খরচায় আবারও আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের উপযোগী হয়ে উঠে উইন্ডসর পার্ক। তবে বৃষ্টির বাগড়ায় আজ সেই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনের পণ্ড হওয়ার সম্ভাবনা রয়েছে।


এদিকে কেবল আজ নয়, একই ভেন্যুতে অনুষ্ঠেয় আগামীকালকের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচও বৃষ্টির বাধার শিকার হতে পারে। এদিকে বৃষ্টির জন্য এখানে অনুশীলনের সুযোগ পায়নি টাইগার ক্রিকেটাররাও।


বৃষ্টির কারণে কেবল ফুটবল খেলে ও ৪০ মিনিটের ফিল্ডিং সেশন শেষে ফিরতে হয়েছে টাইগার ক্রিকেটারদের। এদিকে খেলার দিন আজও বৃষ্টির কারণে মাঠে আসতে দেরি হয়েছে ক্রিকেটারদের। ডমিনিকায় সকাল থেকে বৃষ্টি থাকলেও নেই সূর্যের দেখা। যার ফলে শঙ্কা জাগে, হবে তো বাংলাদেশ-উইন্ডিজের প্রথম টি-টোয়েন্টি!