দেবীদ্বারে ব্যাংকের দরজায় গ্রাহকের টাকা চুরি: থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: রবিবার ৫ই মে ২০২৪ ০৯:০৮ অপরাহ্ন
দেবীদ্বারে ব্যাংকের দরজায় গ্রাহকের টাকা চুরি: থানায় অভিযোগ

কুমিল্লার দেবীদ্বারে ব্যাংকের দরজায় গ্রাহকের ১ লাখ ১০হাজার টাকা চুরি। ঘটনাটি ঘটে রবিবার (৫মে) দুপুর পৌনে ১ টায় উপজেলা সদরের অনিল দে কমপ্লেক্সের দ্বিতীয় তলায় সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার দরজায়।


এবিষয়ে দুপুর ২টায় ধামতী সরকার বাড়ির ভুক্তভোগী গ্রাহক রহিমা বেগম অজ্ঞাতনামা দুজনকে আসামি করে দেবীদ্বার থানায় একটি অভিযোগ দায়ের করেন।


স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে , ভুক্তভোগী গ্রাহক রহিমা বেগম সোনালী ব্যাংক থেকে ১ লক্ষ ১০হাজার টাকা উত্তোলন করে তা পৌর সদরের অনিল দে কমপ্লেক্সের দ্বিতীয় তলায় সিটি ব্যাংকের এজেন্ট শাঁখায় জমা দিতে যান। সিসিটিভি ফুটেজে দেখা গেছে ভুক্তভোগী গ্রাহক যখন মোবাইলে কথা বলতে বলতে সিটি ব্যাংক শাখার দরজায় যান তখন তার সামনে এক যুবক(৩২) দরজায় দাঁড়িয়ে তাকে ব্যাংকে প্রবেশে বাধা প্রদান করছে, পেছনে থাকা অপর এক মহিলা তার বেনিটি ব্যাগের চেইন খুলে প্রথম বারের চেষ্টায় না পারলেও দ্বিতীয়বার হাত দিয়ে টাকা নিয়ে চলে যায়। পরক্ষনেই সামনে থাকা যুবটিও চলে যায়।


এবিষয়ে ভুক্তভোগী গ্রাহক রহিমা বেগম জানান, আমি সোনালী ব্যাংক থেকে ১লক্ষ ১০হাজার টাকা উত্তোলন করে আমার স্বামীর ভিসা সংক্রান্ত কাজে ঢাকায় টাকা পাঠানোর জন্য সিটি ব্যাংকের দরজায় আসলে দরজায় কিছুক্ষণ একটা ছেলে দাঁড়িয়ে থাকলে আমি ঢুকতে পারিনি। আমি ব্যাংকের ভিতর প্রবেশ করে টাকা পাঠাবো বলে বেনেটি ব্যাগ থেকে টাকা বের করতে গিয়ে দেখি আমার ব্যাগে কোন টাকা নেই। তখন ব্যাংক কর্মকর্তাকে অনুরোধ করি সিসিটিভি ফুটেজ দেখার জন্য। ফুটেজ দেখে বুঝতে পারলাম যে ব্যাংকের দরজায় আমার টাকা চুরি হয়েছে।


সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখার পরিচালক সালাউদ্দিন সরকার জানান, ব্যাংকের দরজায় টাকা চুরি যাওয়ার ঘটনাটি ঘটেছে। আমরা সিসিটিভি ফুটেজে তা দেখতে পেয়েছি। পুলিশের লোকজন তদন্তের জন্য এখানে এসেছিলেন। আমরা সিসিটিভি ফুটেজ দিয়ে তদন্তে সহায়তা করেছি।


এবিষয়ে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া জানান, ব্যাংকের দরজায় টাকা চুরির ঘটনায় একটি অভিযোগ হাতে পেয়েছি। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। চোর সনাক্তে আমাদের কার্যক্রম অব্যাহত আছে।