পাঁচবিবিতে ডিবি পুলিশ পরিচয়ে ৪ ছিনতাইকারীসহ আটক-২০

নিজস্ব প্রতিবেদক
মোস্তাকিম হোসেন, উপজেলা প্রতিনিধি পাঁচবিবি- জয়পুরহাট
প্রকাশিত: শনিবার ২১শে মে ২০২২ ০৫:৩৮ অপরাহ্ন
পাঁচবিবিতে ডিবি পুলিশ পরিচয়ে ৪ ছিনতাইকারীসহ আটক-২০

জয়পুরহাটের পাঁচবিবিতে ডিবি পুলিশ পরিচয়ে ৪ জন ছিনতাইকারী ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১৬ আসামীসহ ২০ জনকে আটক করেছে থানা পুলিশ। 


জয়পুরহাট-হিলি সড়কের বাগজানা বাজার এলাকায় ডিবি পুলিশ পরিয়য়ে ছিনতাইয়ের সময় এবং উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 


থানা সূত্রে জানা গেছে,শুক্রবার (২০) মে বিকেলে বাগজানা বাজার থেকে ৩০০ মিটার দুরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে গাইবান্ধা থেকে আসা ধানকাটা শ্রমিকবাহী  পিকআপ গাড়ির গতিরোধ করে যাত্রীদের তল্লাশীর নামে ছিনতাইয়ের চেষ্টা করলে এসআই মোঃ আনিছুর রহমান-২ সঙ্গীয় ফোর্সসহ ৪ ছিনতাইকারীকে হাতেনাতে আট করে।


আটককৃত ছিনতাইকারীরা হলেন,উপজেলার ছিট মানিক গ্রামের আব্দুল জলিলের ছেলে সাগর (৩২),মাতাইশ মঞ্জিল মালঞ্চ গ্রামের মৃত মঞ্জুরুল করিমের ছেলে মানিক হোসেন (৪০),একই এলাকার শরিফ উদ্দিনের ছেলে হেলাল হোসেন (৫০) ও দমদমা পুরাতন পৌরসভা এলাকার রাম চন্দ্র রায়ের ছেলে শ্রী রতন চন্দ্র রায় (৩৮)।


অপর দিকে শনিবার ভোররাতে উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে মাদকসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১৬ আসামীকে আটক করা হয়। আটককৃতরা হলেন-উপজেলার বীরনগর গ্রামের আশরাফুল (৩৫),কলন্দপুরে আশা মুন্ডা (৩০), মালিদহের আঃ মালেক (৫৫),পাঁচবিবি বাজার এলাকার মুনছুর (৩৩),চকশিমুলিয়া গ্রামের নুর নাহার (৫০),পশ্চিম উচনার মালেকুল ওরফে মালেক,কটুহারা গ্রামের শহিদুল (৪৫), লুৎফর (৪২), লতিফা (৪৫),আনারুল (৪০),রাজু মিয়া(৩৫), রামভদ্রপুর গ্রামের ইলিয়াছ (৩৬),খাসবাট্টা গ্রামের সোহরাব (৪৫),রসুলপুর গ্রামের বুধু মাহাতো (৪৮) ও মামুনুর আলম (৩৮)।


পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন,ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় মামলা এবং ওয়ারেন্টভূক্ত অন্যান্য আসামীদের গ্রেফতার দেখিয়ে আজ শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।