টেকনাফে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৯ই জুন ২০২২ ০৮:৪৬ অপরাহ্ন
টেকনাফে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

টেকনাফের হ্নীলা বাজার এলাকা হতে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবাসহ আবু ছৈয়দ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে।


সে হ্নীলা ইউনিয়নের ফুলের ডেইল গ্রামের নুরুল কবিরের পুত্র।


বৃহস্পতিবার (৯ জুন) ভোর রাত তিনটায় হ্নীলা বাজার এলাকা হতে তাকে আটক করে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৫।


র‌্যাব-১৫ সুত্রে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফের হ্নীলা বাজার সংলগ্ন যাত্রী ছাউনীর সামনে মাদক ইয়াবা পাচারের জন্য অবস্থানের সংবাদে র‌্যাব-১৫ এর একটি দল অভিযানে যায়।  ভোর রাত তিনটায় টায় উক্ত স্থানে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে তিন ব্যক্তি পালানোর চেষ্টা করলে আবু সৈয়দ (২৫)কে আটক করা হলেও অপর দুই ব্যক্তি সোনা মিয়া (৩২) ও মোহাম্মদ রফিক প্রকাশ বারমাইয়া রফিক (৩৫) পালিয়ে যায়। পরে ধৃত ব্যক্তির হেফাজতে বস্তায় তল্লাশী করে ২ লাখ ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


সংবাদের সত্যতা নিশ্চিত করে র‌্যাবের সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন জানান, ধৃত ও পলাতক আসামী পরস্পর যোগসাজসে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ সীমান্ত এলাকা হতে কম দামে ক্রয় করে বেশি দামে বিক্রয়ের উদ্দেশ্যে হ্নীলা বাজার এলাকার যাত্রী ছাউনিতে অবস্থান করছিল।


তিনি আরো জানান, গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।