ফরিদপুরে ক্লুলেস হত্যাকান্ডের আসামি আটক করল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শনিবার ৭ই জানুয়ারী ২০২৩ ০৭:৫০ অপরাহ্ন
ফরিদপুরে ক্লুলেস হত্যাকান্ডের আসামি আটক করল র‌্যাব

ফরিদপুরে আবাসিক হোটেল কক্ষে ক্লুলেস হত্যাকা-ের ঘটনায় আসামীকে আটক করেছে র‌্যাব-৮ সদস্যরা। আজ শনিবার জেলার কোতয়ালী থানাধীন মৃরগী গ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়। আজ সন্ধ্যায় র‌্যাব-৮ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ০২ জানুয়ারি ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন গোয়ালচামট গ্রামস্থ নতুন বাস স্ট্যান্ড এলাকায় "পথিক আবাসিক হোটেল'' এর তৃতীয় তলার ১৭ নং কক্ষে আব্দুস সালাম খান (৫৯) নামের এক ব্যক্তির মৃত লাশ পাওয়া যায়। যার বাড়ি রাজবাড়ী জেলা বালিয়াকান্দি থানার কুরশী গ্রামে।


উক্ত ঘটনার পরপরই র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্প উক্ত হত্যাকান্ডের ছায়া তদন্ত শুরু করে এবং তথ্য-প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে উক্ত হত্যাকান্ডের খুনিকে সনাক্ত করতে সক্ষম হয়। এরই ধারাবাহিকতায় আজ শনিবার র‌্যাব-০৮, বরিশাল (ফরিদপুর ক্যাম্প) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোতয়ালী থানাধীন মৃরগী এলাকায় অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা আসামি মোঃ আনিছ (৪০) কে আটক করেন তারা। এ সময় তার হেফাজতে একটি মোবাইল ফোন জব্দ করা হয় এবং ভিকটিমের হারিয়ে যাওয়া দুটি মোবাইলের একটি সিমকার্ডসহ উদ্ধার করা হয়। আটককৃত আনিছ টাঙ্গাইল জেলার নাগরপুর থানার মামুননগর গ্রামের বাসিন্দা মৃত আমরেজ খানের পুত্র। 


আটককৃত আনিছকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।