বীর মুক্তিযোদ্ধা হত্যাকান্ডে উত্তাল পাটগ্রাম

নিজস্ব প্রতিবেদক
মাসুদ বাবু, জেলা প্রতিনিধি (লালমনিরহাট)
প্রকাশিত: বুধবার ২৫শে জানুয়ারী ২০২৩ ০৬:৩১ অপরাহ্ন
বীর মুক্তিযোদ্ধা হত্যাকান্ডে উত্তাল পাটগ্রাম

লালমনিরহাটে বীরমুক্তিযোদ্ধা হত্যাকান্ডে উত্তাল পাটগ্রাম উপজেলা বাসী।গত শুক্রবার রাতে পাটগ্রাম মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে কুপিয়ে হত্যার ঘটনায় আজ বেলা ১২ টার সময় পাটগ্রাম মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে শোক সভা ও রেলি করে শিক্ষকগণ। 


পরে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান ও পৌরমেয়রের কাছে স্বারকলিপি প্রদান করেন শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। এর আগে পাটগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে কয়েকশত শিক্ষক শিক্ষিকা শোক রেলিতে অংশ নেন। একই সময় পাটগ্রাম চৌরাঙ্গীর মোড়ে  উপজেলা ছাত্রলীগের আয়োজনে মানববন্ধন করা হয়। 


উক্ত মানববন্ধনে উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল ও পৌর মেয়র রাশেদুল ইসলাম সুইট, আওয়ামীলীগ সভাপতি বাবু পুন চন্দ্র রায়, ছাত্রলীগ সভাপতি আল মামুন শুভ বক্তব্য দেন।বক্তাগণ বলেন, মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলীকে হত্যার ঘটনায় প্রধান আসামীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচাররে মুখোমুখি করার জন্য দাবি জানান।


 

উল্লেখ্য,গত শুক্রবার (২০ জানুয়ারী) রাত সাড়ে ৯য় টায় লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার রসূলগঞ্জ এলাকায় নিজ বাড়ির সামনে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে বীর মুক্তিযোদ্ধা, সাবেক অধ্যক্ষ ও আওয়ামীলীগ নেতা মোহাম্মদ ওয়াজেদ আলী মিয়াকে ।