ঝালকাঠিতে জোড়া খুনের মামলার চার আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
মো. নাঈম হাসান ঈমন, জেলা প্রতিনিধি (ঝালকাঠি)
প্রকাশিত: শুক্রবার ১৯শে মে ২০২৩ ০৯:১৬ অপরাহ্ন
ঝালকাঠিতে জোড়া খুনের মামলার চার আসামী গ্রেপ্তার

ঝালকাঠির রাজাপুরের আলোচিত চাচা-ভাতিজা জোড়া খুনের এজাহার ভুক্ত চার আসামীকে র‌্যাব-৮ এবং র‍্যাব-১৪ এর সদস্যরা গ্রেপ্তার করেছে।


গ্রেপ্তারকৃতরা হলো মামলার এজাহারভূক্ত ৩নং আসামী মো. খাদেম হোসেন (৫০), ৪নং আসামী মো. জাহিদুল ইসলাম রাজন (২২), ৬নং আসামী মো. সজল হোসেন (২১), ৮ নং আসামী মো. শহীদ হোসেন (৩০)।


বুধবার দিবাগত রাত পৌনে একটার দিকে কিশোরগঞ্জ জেলার ভৈরব এলাকা থেকে তিনজন ও তাদের তথ্যের ভিত্তিতে রাত দুইটায় নেত্রকোনার পূর্বধলা থানা এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়।


বৃহস্পতিবার (১৮মে) বিকাল ৬টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য রাজাপুর থানায় হস্তান্তর করা হয়। এ চাঞ্চল্যকর হত্যার মত নেক্কারজনক ঘটনার সাথে জড়িত আসামীদের দ্রুততম সময়ের মধ্যে আটক করে আইনের আওতায় আনায় সাধারণ জনমনে স্বস্তি ফিরেছে।


প্রেস ব্রিফিংএ তিনি বলেন, গত (২৪ এপ্রিল) অনুমানিক সন্ধ্যা ৭.৫০ ঘটিকার সময় ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট গ্রামে ডাবল হত্যাকান্ড সংগঠিত হয়। ঐ হত্যাকান্ডে সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার ও তার ভাতিজা মো. বেলায়েত হোসেন নিহত হয়। ঘটনার পরের দিন (২৫ এপ্রিল) নিহত আব্দুর রব হাওলাদারের ছেলে লিয়াকত হাওলাদার বাদী হয়ে ১৫ জনকে আসামী করে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


ঘটনার বিবরণে জানা যায় যে, পূর্ব শত্রুতার জের ধরে আসামীরা গত (২৪ এপ্রিল) ২০২৩ তারিখ সন্ধ্যা আনুমানিক ০৭ টা ৫০ ঘটিকায় আব্দুর রব ও তার ভাতিজা বেলায়েত হোসেন জগাইরহাট বাজার হতে নিজ বাড়িতে যাওয়ার সময় চাইনিজ কুড়াল, চাপাতি, রামদা, ছুরি নিয়ে পথ রোধ করে অতর্কিত হামলা করে পালিয়ে যায়। উক্ত হামলায় ভিকটিমদ্বয় গুরুতর আহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।


রাজাপুর থানার ওসির দায়িত্বে থাকা উপ-পরিদর্শক সঞ্জিব কুমার পাহলান বলেন, শুক্রবার সকালে আসামীদের ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।