কুয়াকাটায় পর্যটককে মারধরের অভিযোগে গ্রেফতার পরিবহনের ৩ স্টাফ

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: শনিবার ১লা জুলাই ২০২৩ ০৮:১৬ অপরাহ্ন
কুয়াকাটায় পর্যটককে মারধরের অভিযোগে গ্রেফতার পরিবহনের ৩ স্টাফ

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণে আসা এক পর্যটককে মারধরের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার  কুয়াকাটা পৌরসভা ভবনের সামনে থেকে তাঁদের গ্রেফতার করে ট্যুরিস্ট পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন, বরগুনার আমতলীর নাসির তালুকদারের ছেলে বাইজিদ হোসাইন (২৪), একই এলাকার তোফাজ্জেল হাওলাদার ছেলে রাসেল হাওলাদার (২৫) এবং নিজাম তালুকদারের ছেলে বনি আমিন (২৫)। গ্রেফতারকৃতরা পটুয়াখালী- কুয়াকাটা রুটে চলাচলরত যাত্রীবাহী ইউনিক পরিবহনের স্টাফ বলে জানান প্রশাসন।


পুলিশ জানায়, দুপুর দুইটার দিকে কুয়াকাটা পৌর ভবনের সামনে সড়কের উপরে বরিশালের হিজলা উপজেলা থেকে আগত রাজিব সরদার নামের একজন পর্যটকের সাথে অটোতে বসা নিয়ে আটককৃতদের প্রথমে বাকবিতন্ডা হয় পরে ওই পর্যটকে তাঁরা বেধরক মারধর করে গলা টিপে ধরে। পরে স্থানীয়রা উদ্ধার করে পুলিশকে খবর দিলে টহলরত ট্যুরিস্ট পুলিশ তৎক্ষনাৎ তাঁদের আটক করতে সক্ষম হয়।


ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে আসামিদের আটক করতে সক্ষম হই। বর্তমানে ওই পর্যটককে চিকিৎসা দেয়া হচ্ছে। এবং আটককৃতদের আসামী করে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।