রাবিতে নজরুল ইসলাম ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হাওড় এক্সপ্রেস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১২ই এপ্রিল ২০১৯ ০৫:১৮ অপরাহ্ন
রাবিতে নজরুল ইসলাম ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হাওড় এক্সপ্রেস

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কিশোরগঞ্জ জেলা ফোরামের আয়োজিত শহীদ নজরুল ইসরাম স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে হাওড় এক্সপ্রেস এবং রানারআপ হয়েছে নরসুন্দা একাদশ। বিশ্ববিদ্যালয়ের হবিবুর মাঠে শুক্রবার সকাল ৯ টায় এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

১৬ ওভারের খেলায় ব্যাট করতে নেমে প্রথমে নরসুন্দা একাদশ সব কটি উইকেট হারিয়ে ১০০ রান করতে সমর্থ হয়। সর্বোচ্চ ২০ রান করেন মতিউর রহমান। জবাবে ব্যাট করতে নেমে ৩ ওভার হাতে রেখে ৫ উইকেটের জয় পায় হাওড় এক্সপ্রেস। খেলায় হাওড় এক্সপ্রেসের মুনতাসিম ২ উইকেট এবং ৩২ রান সংগ্রহ করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। টুর্নামেন্টে চারটি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টে ৯ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা সিরিজ নির্বাচিত হয়েছেন আবির ইসলাম।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কিশোরগঞ্জ জেলার করিম উপজেলা আওমীলীগের আহ্বায়ক কমিটির সদস্য এমরান আলী ভুইয়া ও সিনিয়র ইনস্ট্রাকটর ইঞ্জিনিয়ার আতাউর রহমান।এ সময় জেলা ফোরামের সভাপতি মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক সাবিত, সাবেক সভাপতি তাজুল ইসলাম, সাবেক সহ-সভাপতি নজরুল ইসলামসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব