রাবির আবাসিক হল বন্ধের সিন্ধান্ত কাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ১১ই মে ২০১৯ ০৯:৩৪ অপরাহ্ন
রাবির আবাসিক হল বন্ধের সিন্ধান্ত কাল

পবিত্র রমজান, ঈদুল ফিতর ও গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হলগুলো বন্ধ রাখতে প্রশাসনের কাছে সুপারিশ করেছে প্রাধ্যক্ষ পরিষদ। আজ শনিবার সন্ধ্যায় ৩০ মে থেকে ২৩ জুন পর্যন্ত হলগুলো বন্ধ রাখার জন্য সুপারিশ করা হয় বলে জানান  বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ পরিষদের  আহ্বায়ক ড. আমিনুল ইসলাম।

তিনি জানান, ১০ মে প্রাধ্যক্ষ পরিষদের মিটিং এ হলগুলো বন্ধ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সেই সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩০ মে থেকে ২৩ জুন পর্যন্ত হলগুলো বন্ধ রাখতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে প্রাধ্যক্ষ পরিষদ থেকে সুপারিশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার বলেন, ‘আজ শনিবার ছুটি থাকায় প্রাধ্যক্ষ পরিষদের হল বন্ধের সুপারিশ হাতে পাইনি। কাল রোববার ওই সুপারিশপত্র হাতে পেলে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা বসে সিদ্ধান্ত নেবে। কালই সিদ্ধান্ত জানিয়ে দেওয়ার চেষ্টা করা হবে।’

প্রসঙ্গত, পবিত্র রমজান-ঈদুল ফিতর ও গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষে ৮ মে বুধবার থেকে ২৩ জুন পর্যন্ত টানা ৪৭ দিনের এ ছুটিতে শুরু হয়েছে। এদিকে ক্লাস-পরীক্ষা বন্ধ থাকলেও বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল কার্যক্রম চলবে পহেলা জুন পর্যন্ত। পরে ২ জুন থেকে ২২ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ থাকবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব