হিলিতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: বুধবার ২৩শে নভেম্বর ২০২২ ০৭:৩৩ অপরাহ্ন
হিলিতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দিনাজপুরের হাকিমপুর হিলিতে পৌর সভার ৯ টি ওয়ার্ড নিয়ে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। 


বুধবার (২৩ নভেম্বর) বিকেলে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে হাকিমপুর হিলি পৌর সভার আয়োজনে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে। 


ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুন উর রশিদ হারুন। 


এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সাবেক সভাপতি জাহিদুল ইসলাম, প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন, ৪ নং ওয়ার্ড কমিশনার দুলাল হোসেন ও ৬নং ওয়ার্ড কমিশনার এস্তেদুল হকসহ আরও অনেকে। 


পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, করোনা কালিন সময়ে বিভিন্ন খেলা ধূলা থেকে আমরা একটু দুরে ছিলাম। যুব সমাজকে মাদক ও অপরাধ মূলক কাজ থেকে বিরত রাখতে প্রতি বছরের ন্যায় আজ মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। এ খেলায় পৌর সভার ৯ টি দল অংশ গ্রহণ করবেন। উদ্বোধনী খেলায় ৪ নং ওয়ার্ড ও ৬ নং ওয়ার্ড অংশ গ্রহণ করে। নির্ধারিত সময় শেষে ৪-০ গোলে ৪ নং ওয়ার্ড জয় লাভ করেছেন।