আশাশুনি প্রেসক্লাবে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: মঙ্গলবার ৯ই নভেম্বর ২০২১ ০৪:১২ অপরাহ্ন
আশাশুনি প্রেসক্লাবে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন

আশাশুনি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার  প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি এস এম আহসান হাবিবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের উপদেষ্টা, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবিএম মোস্তাকিম। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস কে হাসানের সঞ্চালনায় সভায় প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সাবেক সভাপতি জিএম আল ফারুক, সিঃ সহ-সভাপতি আঃ আলীম, সহ-সভাপতি সচ্চিদানন্দদে সদয়, আবুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন ও আলোচনা রাখেন। 


আলোচনা সভা শেষে প্রধান অতিথি প্রেসক্লাবের নির্বাচিত কর্মকর্তা ও মনোনীত কর্মকর্তাদের নাম ঘোষণা করেন। কমিটির সভাপতি এস এম আহসান হাবিব, সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল আলিম, সহ-সভাপতি সচ্চিদানন্দ দে সদয়, সাধারণ সম্পাদক এস কে হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শরিফুজ্জামান মুকুল, 


সাংগঠনিক সম্পাদক মোঃ আকাশ হোসেন, কোষাধ্যক্ষ এমএম নুর আলম, দপ্তর সম্পাদক এম হাবিবুল্লাহ বিলালী, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাসান ইকবাল মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রঃ শেখ আশিকুর রহমান এবং কার্যনির্বাহী সদস্য জি এম মুজিবুর রহমান, জিএম আল ফারুক ও সমীর রায়।