দৈনিক আলোকিত পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: শনিবার ২রা এপ্রিল ২০২২ ০৬:০৩ অপরাহ্ন
দৈনিক আলোকিত পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভূঞাপুর উপজেলায় জনপ্রিয় খবরের কাগজ দৈনিক আলোকিত পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। পত্রিকাটির উপজেলা প্রতিনিধি ইয়ামিন মিয়ার আয়োজনে ও ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও জয়যাত্রা টেলিভিশন এর উপজেলা প্রতিনিধি কামরান পারভেজ ইভান এর সহযোগিতায় শনিবার (২ এপ্রিল) বেলা ৩ টায় উপজেলা জয়যাত্রা টেলিভিশনের অফিস কক্ষে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।


এ সময় জন্মদিনের কেক কেটে দৈনিক আলোকিত পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা ও দৈনিক বর্তমান সময় এর উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান। 


এই সময় উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার উপজেলা প্রতিনিধি খায়রুল খন্দকার, সাধারণ সম্পাদক  ও ৭১ বাংলা টিভির উত্তর টাঙ্গাইল প্রতিনিধি হাদী চকদার, অর্থ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম, দৈনিক সরেজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি আব্দুর রহিম মিয়া, দৈনিক গনকন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মাসুদুল হাসান , রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও কোয়ালিটি টিভির ষ্টাফ রিপোর্টার আরিফুল ইসলাম, কার্যকরী সদস্য গণ টেলিভিশনের উপজেলা প্রতিনিধি খ: ছানোয়ার হোসেন প্রমুখ।


এই সময় বক্তারা বলেন,বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য জনপ্রিয় খবরের কাগজ দৈনিক আলোকিত পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে দৈনিক আলোকিত পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।