রাঙ্গাবালীতে সাংবাদিক রুবেলের নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
এম সোহেল, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ১৮ই সেপ্টেম্বর ২০২২ ০৫:৩৩ অপরাহ্ন
রাঙ্গাবালীতে সাংবাদিক রুবেলের নি:শর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

উদ্দেশ্যপ্রণোদিত সাজানো মামলায় গ্রেফতার হওয়া দৈনিক ভোরের কাগজের পটুয়াখালীর রাঙ্গাবালী প্রতিনিধি রুবেল হাওলাদারের নি:শর্ত মুক্তির দাবি তুলেছেন স্থানীয় সাংবাদিক সমাজ। 


রোববার দুপুর ১ টায় উপজেলা পরিষদের সামনে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে এ দাবি তোলেন তারা। 


ঘন্টাব্যাপী উপজেলায় কর্মরত সাংবাদিকদের উদ্যোগে এ কর্মসূচিতে স্থানীয় গনমাধ্যমকর্মী ও সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সাংবাদিক রুবেলের বিরুদ্ধে করা মামলা দ্রুত প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবি করা হয়েছে।  


এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধনে বক্তারা বলেন, প্রভাবশালী মহলের ইন্ধনে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে ব্যবসায়ীক একটি তুচ্ছ দেনা-পাওনাকে কেন্দ্র করে আদালতে সাজানো মামলা দিয়ে সাংবাদিক রুবেলকে গ্রেফতার করা হয়েছে। তাই অনতিবিলম্বে সাংবাদিক রুবেলের নি:শর্ত মুক্তি দাবি করেন তারা।


এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী ছালেহা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ হোসেন, সাংবাদিক কামরুল হাসান, এম সোহেল, সিকদার জাবির হোসেন, আল আমিন,   মাহমুদ হাসান রাজিব, দিলীপ দাস, মনিরুল ইসলাম, এনামুল রানা, বনি ইয়ামিন, এম এ ইউসূফ আলী, মাহমুদ হাসান, সাব্বির হোসাইন, তুহিন রাজ, ওমরসানি, সায়েম, ইমরান ও রফিক  প্রমুখ।