সাংবাদিকের পিতার মৃত্যু-বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: শুক্রবার ২২শে সেপ্টেম্বর ২০২৩ ০৮:০০ অপরাহ্ন
সাংবাদিকের পিতার মৃত্যু-বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল

আজ ২৩ সেপ্টেম্বর নেত্রকোনা আঞ্জুমান আদর্শ সরকারী উচ্চ বিদ্যালয় ও ময়মনসিংহ জিলা স্কুল এবং ঢাকা আর্মানিটোলা সরকারী বালিকা বিদ্যালয়ের সাবেক সিনিয়র সহকারী শিক্ষক, নেত্রকোনা জেলা স্কাউটের সম্পাদক, সাবেক বিশিষ্ট ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক আব্দুল হাকিম আকন্দ (আকন্দ স্যার)-এর ২৮ তম মৃত্যু-বার্ষিকী। 


    এ উপলক্ষ্যে মরহুমের পরিবারের পক্ষ থেকে পারলা মদিনাতুল উলুম মাদ্রাসায় কোরান খানি, নেত্রকোনা জেলা সদর হ্সাপাতাল রোডস্থ নিজ বাসভবনে গরিব-অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ ও শুক্রবার বাদ জুম’আ মরহুমের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত ও ২৩ সেপ্টেম্বর শনিবার বাদ মাগরিব সদর উপজেলা জামে মসজিদে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়াও ২৬ শে সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৭টায় নেত্রকোনা জেলা সদর হ্সাপাতাল রোডস্থ আকন্দ আবাসিক ও বাণিজ্যিক কেন্দ্রে ‘সাংবাদিক সম্প্রীতি ছায়াতলে’ এক স্মরণ সভা এবং মরহুমের গ্রামের বাড়ী নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের গরুয়াকান্দা গ্রামের জামে মসজিদে ২৯শে সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম’আ মিলাদ মাহফিল এবং উক্ত মসজিদ সংলগ্ন মাওলানা আছমত মুন্সি আকন্দ রহ. পারিবারিক কবরস্থানে অবস্থিত মরহুমের কবরের পাশে দোয়া অনুষ্ঠিত হবে। 


এ সকল অনুষ্ঠানে মরহুমের বড় ছেলে সাংবাদিক মোঃ আজিজুর রহমান আকন্দ শাহ্জাদা সকল আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও শুভাকাঙ্খী এবং ছাত্র-ছাত্রীদেরকে অংশ গ্রহন পূর্বক মরহুমের আত্বার মাগফিরাত কামনা করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। 


এছাড়াও দেশ-বিদেশ অবস্থিত বিভিন্ন শ্রেণি-পেশার ধর্ম বর্ণ নির্বিশেষে মরহুমের সকল ছাত্র-ছাত্রীগণকে দোয়া/আশির্বাদ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।