সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বুধবার ২৪শে এপ্রিল ২০২৪ ০৯:১৩ অপরাহ্ন
সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির

আসন্ন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দের পর থেকেই জমে উঠেছে। আজ বুধবার সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের তালতলী এলাকায় চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেনের মোটর সাইকেল প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়।


নির্বাচনী কার্যালয়  উদ্বোধনী অনুষ্ঠানের সময় মোটরসাইকেল প্রতীকের স্লোগানে স্লোগানে মুখোরিত হয় গোটা এলাকা। 


এসময় চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন বলেন, ‘আপনাদের  প্রতি আমার একটাই অনুরোধ থাকবে আপনারা ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করবেন। আপনাদের ভোট  এমন প্রার্থীকেই দিবেন যে প্রার্থীর আগামী পাচঁ বছর আপনাদের পাশে থাকার মন-মানুষিকতা রয়েছে। কারো মিথ্যা প্ররোচনায় পরে একটি ভোটও যেন নষ্ট না হয়, সেই দিকেও ভোটারদের লক্ষ রাখার জন্য আহ্বান জানান তিনি।'


এসময় জাকির বলেন,'আমার নির্বাচনের মূল ইশতেহার তিনটি। সেগুলো হলো- শিল্প কারখানা গড়ে তুলে সদর উপজেলায় বেকার সমস্যা সমাধান, যেসকল অসহায় মানুষ চিকিৎসা করাতে পারছেন না তাদের চিকিৎসার ব্যবস্থা করা এবং যারা অর্থের অভাবে লেখাপড়া করতে পারছেন না তাদের লেখাপড়ার ব্যবস্থা করা।' 


কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও  জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম শহীদ (ইতালি শহীদ), সমাজ সেবক আকতার গাজী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ গাজী, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক লাল মিয়া আকন, বিশিষ্ট ব্যবসায়ী হারুন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাইল প্যাদা, সমাজসেবক জাহাঙ্গীর গাজী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হিরাজ প্যাদা, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক রানা শরীফ প্রমুখ।


পরে তালতলী বাজার ও কাগাশুরা বাজারে প্রচারনা করেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন। এসময় চরবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।