ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ফেন্সিডিল ও গাঁজাসহ আটক দুই

নিজস্ব প্রতিবেদক
আলমগীর হোসেন - ঠাকুরগাঁও সদর
প্রকাশিত: সোমবার ২৯শে এপ্রিল ২০২৪ ০৩:২৭ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ফেন্সিডিল ও গাঁজাসহ আটক দুই

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ৬ বোতল ফেন্সিডিল ও ১০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে রুহিয়া থানা পুলিশ। আটককৃতরা হলেন পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার  বোধগাঁও (মাদ্রাসা পাড়া) গ্রামের হামিরুল ইসলামের ছেলে মাদক কারবারি মোঃ সোহরাব হোসেন(২৩)। সোমবার ২৯ এপ্রিল  ভোরে গোপন সংবাদের ভিত্তিতে থানাধীন কুজিশহর ভাঙা কোয়ার্টার সংলগ্ন রুহিয়া টু আটোয়ারী রাস্তা এলাকায় ফেন্সিডিলসহ আটক করা হয়। 


পুলিশ জানায় রুহিয়া থানার এস আই আবু হানিফ মন্ডল সঙ্গীয় ফোর্সসহ থানাধীন কুজিশহর ভাঙা কোয়ার্টার সংলগ্ন এলাকায়  অভিযান চালিয়ে  বিক্রি উদ্দেশ্যের ৬ বোতল ফেন্সিডিলসহ সোহরাব হোসেনকে আটক করে। 


অপরদিকে  রুহিয়া থানার আরেকটি টিম থানাধীন  ১ নং রুহিয়া ইউনিয়নের ঘনিবিষ্টপুর গ্রামের আবেদপাড়া  এলাকা থেকে  এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়  একই ইউনিয়নের ঘনিমহেষপুর (প্রধান পাড়া) গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাদক কারবারি মোঃ নুরুজ্জামান আরাফাত ওরফে টুকলু (২৬) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। 


সত্যতা নিশ্চিত করে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গুলফামুল ইসলাম মন্ডল  জানান আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য  আইনে পৃথক দুটি মামলা রুজু হয়েছে এবং ধৃত আসামিদের বিজ্ঞ  আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়াও তিনি বলেন মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় ও এলাকাটিকে মাদক নির্মূলের জিরো টলারেন্স নীতিতে এ ধরনের মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।