একা থাকলেই গোপনে যা করে মেয়েরা, জানলে অবাক হবেন

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২২শে সেপ্টেম্বর ২০২২ ০৯:১৬ অপরাহ্ন
একা থাকলেই গোপনে যা করে মেয়েরা, জানলে অবাক হবেন

জেনে নিন সেই কাজ গুলো যেগুলো মেয়েরা কখনোই শিকার করে না। 


১) গোপনাঙ্গে পরিবর্তন আনার পর অনুশোচনা আশা:- অনেক সময় মেয়েরা উত্তেজিত হয়ে গিয়ে তাদের গোপনাঙ্গ সেভ করে ফেলে। কিন্তু এতে অনেকটাই ক্ষতি হতে পারে প্রথমে হয়তো ক্ষণিকের জন্য মসৃণতা পাওয়া যেতে পারে কিন্তু তারপরেই ভয়'ঙ্করভাবে চুলকানি শুরু হয়ে যায় । কিন্তু তারাই অভিজ্ঞতার শিকার হওয়ার পরেও বয়ফ্রেন্ডের সাথে কোন সম্পর্কে লিপ্ত হওয়ার আগে ঠিক এই কাজটাই পুনরায় করে। 


২) অনেক মেয়েদেরই বিশ্বাস ব্রা সহজে নোংরা হয় না:- অত্যন্ত অলস প্রকৃতির মেয়েরাই তাদের ব্যবহৃত ইনার বা ব্রা অনেক দিনই না কেচেও দিনের পর দিন ব্যবহার করা যায় । তাই পরিমাণে অনেক ব্রা থাকলেও একটি ব্রা দিনের পর দিন না ধুয়েই পড়ে থাকে। 


৩) স্টালকার সিনড্রোম:- আসলে নারী চরিত্রের একটি প্রধান বৈশিষ্ট্য হলো তারা অতীত থেকে বেরিয়ে আসতে পারে না। কারণ তারা আবেগ প্রবন হয় বেশি।


৪) মেয়েদের পোশাক পরিধানের উপর ওয়াক্সিং করা নির্ভর করে- বরাবরই মেয়েদের অপছন্দের জিনিস হল ওয়াক্সিং এবং সেভিং । তারা যদি খোলামেলা পোশাক না পরে তাহলে আর ওয়াক্সিং করে না। কারণ ওয়াক্সিং ব্যপারটা বড়ই যন্ত্রণার। তাই এদের শীতকালটাই বড় প্রিয় হয় কারণ এই সময় খোলামেলা পোশাক পরতে হয় না তাই তারা ও’য়াক্সিং এবং শে’ভিং অ’ভয়েড করে চলে সোয়েটারের জন্য। 


৫) নাক খোটে সবাই এবং মেয়েরাও- যখন মেয়েরা দেখে কাউকে নাক খুঁটতে তাদের সামনে তখন তাদের বরই ঘেন্না লাগে অথচ মেয়েরাও এই কাজ করে। কিন্তু তারা সবার সামনে সেটা করে না। 


৬) মেয়েরাও রোজ স্নান করে না- অনেক সময় মেয়েরা মাথার চুল না ভিজিয়ে শুধুই গা ধুয়ে কাজে বেরিয়ে যায় তারপরে মাথায় খুশকি হলে শ্যাম্পু ব্যবহার করে । খুব ঠান্ডায় অনেক সময় স্নান না করে শুধুমাত্র গোপন'ঙ্গ গুলো ভালো করে ধুয়ে পারফিউম লাগিয়ে বেরিয়ে যায়। হ্যা মেয়েরাও স্নান করে না। 


৭) কাপড় কাচতে অনীহা দেখা যায়-মেয়েরা এক জামা বেশ কয়েকদিন না ধুয়ে পড়ে থাকে। কাপড় কাচা অনেক ঝামেলার আর বেশিরভাগ মেয়েই এসব ঝামেলায় পড়তে চান না। তাই মাসের পর কাপড় জামা লন্ড্রিতে দিয়ে আসে।