কিমের মনোরঞ্জনে প্রতি বছর নেয়া হয় ২৫ সুন্দরী কিশোরী!

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ৩রা মে ২০২৪ ০৮:০৮ অপরাহ্ন
কিমের মনোরঞ্জনে প্রতি বছর নেয়া হয় ২৫ সুন্দরী কিশোরী!

উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে আনন্দ দিতে প্রতি বছর বেছে নেয়া হয় ২৫ জন সুন্দরী নারীকে। তারা কিমের প্লেজার স্কোয়াডে কাজ করেন।


সম্প্রতি যুক্তরাজ্যের প্রভাবশালী গণমাধ্যম দ্য ডেইলি মিরর এমন তথ্য ফাঁস করেছে। তারা জানায়, দেশটি থেকে পালিয়ে আসা এক নারী এসব তথ্য জানিয়েছে। তার নাম ইয়েওনমি পার্ক।


ইয়েওনমির ভাষ্য মতে, প্রতি বছর ২৫ জন কুমারী মেয়েকে কিমের জন্য বেছে নেয়া হয়। তবে যেকোনো মেয়ে হলে চলবে না। তাদের অবশ্যই হতে সুন্দরী ও কুমারী। এবং রাজনৈতিকভাবে কিমের প্রতি তাদের আনুগত্য থাকতে হবে।


এই নারী জানান, তাকে দুইবার কিমের প্লেজার স্কোয়াডের জন্য তুলে নিয়ে যাওয়া হয়েছিল। তবে তার পারিবারিক অবস্থানের জন্য নির্বাচিত করা হয়নি।


এই নারীর দাবি, শাসক কিমের লোকজন প্রতিটি স্কুলের ক্লাসরুমে গিয়ে হানা দেয়। এমনকি তারা বিদ্যালয়ের কমপাউন্ডেও খোঁজ চালায় যেন কোনো সুন্দরী মেয়ে তাদের নজর থেকে এড়িয়ে না যায়।


এখানেই শেষ নয়, এই নারী জানিয়েছেন আরও বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। কুমারী মেয়েদের ধরে নিয়ে গিয়ে তাদের পরিবার সম্পর্কে যথেষ্ট খোঁজ খবর নেয়ার পর তাদের ডাক্তারি পরীক্ষার মাধ্যমে কুমারিত্ব পরীক্ষা করা হয়। ছোট একটি খুঁতও গ্রহণযোগ্য নয় বলেও জানান দেশটি থেকে পালিয়ে যাওয়া ইয়েওনমি।


কিমের এই প্লেজার স্কোয়াড তিনটি ভাগে বিভক্ত বলে জানিয়েছেন পার্ক। তিনি বলেন, প্রথম ভাগের কাজ মাসাজ দেয়া, দ্বিতীয় দলের কাজ নৃত্য ও গান পরিবেশন করা ও তিন নম্বর দলের মেয়েদের এই শাসকের সাথে শারীরিকভাবে মিলিত হতে হয়।


এই নারী আরও জানান, প্লেজার স্কোয়াড ১৯৭০ সাল থেকে শুরু হয়। কিম উনের বাবা সর্বপ্রথম এই প্রথা চালু করেছিলেন। তিনি বিশ্বাস করতেন, বেশি বেশি শারীরিক মিলন তাকে অমরত্ব দান করবে।