রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৭শে জুন ২০১৯ ১০:০১ অপরাহ্ন
রিফাতকে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

বরগুনা শহরের কলেজ রোড এলাকায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় আজ বৃহস্পতিবার রাত আটটা পর্যন্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিন আসামির মধ্যে মামলার ৪ নম্বর আসামি চন্দনকে (২১) আজ সকালে গ্রেপ্তার করা হয়। এরপর দুপুরে গ্রেপ্তার হয় মামলার ৯ নম্বর আসামি হাসান (১৯)। তদন্তের স্বার্থে দুপুরে গ্রেপ্তার আরেক আসামির নাম জানায়নি পুলিশ।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন সাংবাদিকদের বলেন, আমরা এ পর্যন্ত তিনজন আসামিকে গ্রেপ্তার করেছি। তাদের একজনের নাম তদন্তের স্বার্থে বলতে চাচ্ছি না। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। আশা করি দ্রুতই বাকিরা গ্রেপ্তার হবেন। এর আগে নিহত রিফাতের বাবা গতকাল বুধবার ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পাঁচ থেকে ছয়জনকে আসামি করে বরগুনা সদর থানায় হত্যা মামলা করেন।

গতকাল সকালে বরগুনার কলেজ সড়কের বরগুনা সরকারি কলেজের  সামনে প্রকাশ্য দিবালোকে স্ত্রী আয়েশা সিদ্দিকার সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এই হামলার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে ব্যাপক আলোচিত হয়। নিহত রিফাত সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের দুলাল শরীফের ছেলে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব