কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত ৬

নিজস্ব প্রতিবেদক
ফরাজী মো.ইমরান, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: শুক্রবার ২৩শে আগস্ট ২০১৯ ০৭:৪৯ অপরাহ্ন
কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, আহত ৬

পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় একই পরিবারের ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত আমিরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। শুক্রবার দুপুরে লতাচাপলী ইউনিয়নের থঞ্জুপাড়া গ্রামে এ হামলার ঘটে।

আহত আমিরুল ইসলাম জানান, তারা নিজেদের জমিতে চাষাবাদ করছিল। কোন কিছু বুঝে ওঠার আগেই একই এলাকার নিজাম বেপারী লোকজন তাদের উপর হামলা চালায়। এতে সে ও তার দুই ভাই আনোয়ার হোসেন(৪৮), মতিউর রহমান(৩৮), আসমা (২৬), রুনা (২৮) ও তাওহিদ (৭) আহত হয়। আহতদের প্রথমে কুয়াকাটা হাসপাতালে প্রথমিক চিকিৎসা দেয়া হয়। পরে তাদের কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আমিরুলকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।  

অভিযুক্ত নিজাম বেপারী বলেন, কোন মারামারি হয়নি। শুধুমাত্র কথাকাটাটি হয়েছে।  লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা জানান, এঘটনার খবর শুনে স্থানীয় ইউপি সদস্য ও চৌকিদারকে পাঠানো হয়েছে।  মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব