আনসার ভিডিপি'র আন্তঃ ক্লাব ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শনিবার ১৪ই জানুয়ারী ২০২৩ ০৯:১৯ অপরাহ্ন
আনসার ভিডিপি'র আন্তঃ ক্লাব ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাংলাদেশের প্রতিটি উপজেলায় আনসার-ভিডিপি ক্লাব/সমিতিগুলো সক্রিয় রাখা, সদস্যগণের শারীরিক যোগ্যতা ও দক্ষতা বৃদ্ধি এবং মানসিক বিকাশের জন্য আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বরিশাল রেঞ্জ, বরিশাল এর আয়োজনেে আন্তঃ ক্লাব ভলিবল প্রতিযোগিতা-২০২৩ জেলা আনসার ও ভিডিপি কার্যালয়, বরিশাল এর মাঠে আয়োজন করা হয়েছে। 


উক্ত প্রতিয়োগিতায় অংশগ্রহণের জন্য উপজেলা পর্যায়ের খেলা শেষে বরিশাল রেঞ্জাধীন ০৫টি জেলার ০৫টি আনসার-ভিডিপি ক্লাব অংশগ্রহণ করেন। 


বরগুনা ও পিরোজপুর জেলার মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় এবং উপস্থিত সকলেই খেলা উপভোগ করেন। 


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব মোঃ আশরাফুল আলম, পরিচালক, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বরিশাল রেঞ্জ, বরিশাল মহোদয় আরও উপস্থিত ছিলেন মোঃ আবু সোলায়মান, জেলা কমান্ড্যান্ট, পটুয়াখালী এবং মনির আহমেদ, সহকারী জেলা কমান্ড্যান্ট ও জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব), পিরোজপুর। এছাড়াও আরও উপস্থিত ছিলেন প্রতিটি জেলা হতে আগত কর্মকর্তা/কর্মচারি এবং ভলিবল প্রেমী উৎসুক জনতা। উক্ত খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া অফিসার, বরিশাল।


বরগুনা ও পিরোজপুর জেলার ০২ (দুই) দলের চমৎকার ফাইনাল খেলায় বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের উত্তর কালীবাড়ী মরহুম আঃ জব্বার হাওলাদার বাড়ী আনসার ও ভিডিপি ক্লাব চ্যাম্পিয়ন হয় এবং পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া ইউনিয়নের দক্ষিণ বড় মাছুয়া আনসার ও ভিডিপি উন্নয়ন গ্রাম সমিতি রানার্স আপ হয়। 


খেলা শেষে বরিশাল রেঞ্জ কার্যালয়ের পরিচালক মহোদয় চ্যাম্পিয়ন দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি এবং রানার্স আপ দলের হাতে রানার্স আপ ট্রফি তুলে দেন। অবশেষে রানার্স আপ দলের খেলোয়াড়দের ব্রোঞ্জ মেডেল এবং চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের গোল্ড মেডেল দেয়ার মাধ্যমে খেলা সমাপ্তি ঘোষণা করেন। 


বরিশার রেঞ্জের পক্ষে চ্যাম্পিয়ন বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের উত্তর কালীবাড়ী মরহুম আঃ জব্বার হাওলাদার বাড়ী আনসার ও ভিডিপি ক্লাব দল বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমী, সফিপুর, গাজীপুরে ০৯টি রেঞ্জের মধ্যে আন্তঃ ক্লাব ভলিবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।